রবিবার | ১৮ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

A National Daily In Bangladesh

অজু করতে গিয়ে ‘ধর্ষণের’ শিকার কিশোরী, পরে হত্যা

অজু করতে গিয়ে ‘ধর্ষণের’ শিকার কিশোরী, পরে হত্যা

নারায়ণগঞ্জের আড়াইহাজারে ফজর নামাজের অজু করতে উঠে এক কিশোরী ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ উঠেছে। এমনকি ধর্ষণের পর তাকে হত্যা করা হয়েছে।

বৃহস্পতিবার সকালে আড়াইহাজারের গোপালদী পৌরসভার রামচন্দ্রদী এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়।

নিহত কিশোরী রামচন্দ্রদী এলাকার আফতাব উদ্দিন ওরফে আকতার হোসেনের মেয়ে তানজিনা আক্তার (১৫)। সে স্থানীয় কওমী মাদ্রাসার ছাত্রী ছিলেন।
আকতার হোসেন জানান, বৃহস্পতিবার ভোরে ফজর নামাজ পড়তে আমরা সবাই ঘুম থেকে উঠি। একই সময় আমার মেয়েও নামাজ পড়তে উঠে। আমরা নামাজের পর মেয়েকে না দেখে, খুঁজতে থাকি। এরপর সকালে বাড়ির পাশে একটি গর্তে তানজিনার লাশ দেখতে পাই।

পরিবারের বরাত দিয়ে আড়াইহাজার থানার গোপালদী তদন্ত কেন্দ্রের পরিদর্শক আজহার জানান, তানজিনা আক্তার একটি মাদ্রাসায় লেখাপড়া করতেন। ভোরে কে বা কারা তানজিনাকে ধর্ষণের পর শ্বাসরোধে হত্যা করে তাদের বাড়ির পাশে একটি গর্তে লাশটি ফেলে দিয়ে যায়।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জানান, পরিবারের সদস্যরা বলছেন, ফজর নামাজ পড়তে উঠে অজু করতে গিয়ে নিখোঁজ হন তানজিনা। তখন খোঁজাখুঁজি করে না পেয়ে সকালে বাড়ির পাশের একটি গর্তে গলায় ওড়না পেঁচানো অবস্থায় লাশটি পড়ে থাকতে দেখেন। এখন পর্যন্ত আমরা শ্বাসরোধে হত্যা বলে ধারণা করছি। ময়নাতদন্তের রিপোর্টের পর হত্যার আসল কারণ জানা যাবে।

Facebook Comments

Posted ১২:৪৫ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১৫ অক্টোবর ২০২০

dailymatrivumi.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
ভারপ্রাপ্ত সম্পাদক
মোহাম্মদ নুরুজ্জামান মুন্না
প্রকাশক ও ব্যবস্থাপনা সম্পাদক
মশি শ্রাবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়

রূপায়ন করিম টাওয়ার, ৮০ কাকরাইল, ভিআইপি রোড, রমনা ঢাকা।
ফোন : ০২৪৮৩২২৮৮০
email : matrivumi@gmail.com

মিরর মাল্টি মিডিয়া প্রডাকশন লি: এর পক্ষে প্রকাশক মশি শ্রাবন কর্তৃক বি.এস.প্রিন্টিং প্রেস, ৫২/২ টয়েনবী সার্কুলার রোড (মামুন ম্যানশন, গ্রাউন্ড ফ্লোর), থানা-ওয়ারী, ঢাকা থেকে মুদ্রিত ও প্রকাশিত।