মঙ্গলবার | ১১ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ২৮শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

A National Daily In Bangladesh

অনুশীলনের জন্য দেশে ফিরবেন সাকিব

অনুশীলনের জন্য দেশে ফিরবেন সাকিব

ম্যাচ পাতানোর প্রস্তাব গোপন করায় ক্রিকেট থেকে এক বছরের নিষেধাজ্ঞায় আছেন সাকিব আল হাসান। এই নিষেধাজ্ঞার সময়ও ফুরিয়ে এসেছে। সময় হয়েছে ক্রিকেটে ফেরার।

তাই প্রয়োজন অনুশীলনের। বর্তমানে পরিবারের সঙ্গে সাকিব আছেন যুক্তরাষ্ট্রের মেডিসন শহরে। সম্প্রতি সেখানেই দ্বিতীয় কন্যার বাবা হয়েছেন তিনি। এরমধ্যেও আছে মাঠে ফেরার তাগাদা। কদিন আগে বলা হচ্ছিল, সুদূর যুক্তরাজ্যে যাবেন অনুশীলনের জন্য।

তবে বিদেশে নয়, দেশেই করবেন অনুশীলন। সাকিব দেশে ফিরে নিবিড় অনুশীলন করতে চান পুরনো ঠিকানা বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানে (বিকেএসপি)। এমনটাই জানান বিকেএসপির ক্রিকেট উপদেষ্টা ও সাকিবের মেন্টর নাজমুল আবেদীন ফাহিম।

তিনি জানিয়েছেন, আগামী মাসেই (সেপ্টেম্বরে) সাকিব বিকেএসপিতে অনুশীলন শুরু করবে। যেহেতু এখানে কোচ, ফিজিও, ট্রেনাররা সবাই আছেন তাই এখানেই অনুশীলন করতে চেয়েছে।

আইসিসির দেয়া সাকিবের ওপর নিষেধাজ্ঞা শেষ হবে আগামী ২৯ অক্টোবর। তার আগে থেকেই নিজেকে প্রস্তুত রাখতে হবে সাকিবকে। দেশে ফেরার কথা রয়েছে চলতি মাসের শেষের দিকে।

নিষেধাজ্ঞায় থাকা সাকিবের ভালোই জানা প্রত্যাবর্তনের সময়টায় কত কঠিন চ্যালেঞ্জ অপেক্ষা করছে তার জন্য। শুধু ব্যক্তিগত পারফর্মেন্স নয়, সাকিবের উপর দলের প্রত্যাশার চাপ থাকবে বরাবরের মতোই। দেশ সেরা এই অল-রাউন্ডারকে তাই নিজেকে প্রস্তুত করতে হবে সব কিছু মাথায় রেখেই।

Facebook Comments

Posted ৯:০৮ পূর্বাহ্ণ | শনিবার, ০৮ আগস্ট ২০২০

dailymatrivumi.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
ভারপ্রাপ্ত সম্পাদক
মোহাম্মদ নুরুজ্জামান মুন্না
প্রকাশক ও ব্যবস্থাপনা সম্পাদক
মশি শ্রাবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়

রূপায়ন করিম টাওয়ার, ৮০ কাকরাইল, ভিআইপি রোড, রমনা ঢাকা।
ফোন : ০২৪৮৩২২৮৮০
email : matrivumi@gmail.com

মিরর মাল্টি মিডিয়া প্রডাকশন লি: এর পক্ষে প্রকাশক মশি শ্রাবন কর্তৃক বি.এস.প্রিন্টিং প্রেস, ৫২/২ টয়েনবী সার্কুলার রোড (মামুন ম্যানশন, গ্রাউন্ড ফ্লোর), থানা-ওয়ারী, ঢাকা থেকে মুদ্রিত ও প্রকাশিত।