বুধবার | ১৪ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ১লা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

A National Daily In Bangladesh

অবশেষে রাতের রাজার বিরুদ্ধে ধর্ষণ মামলা

অবশেষে রাতের রাজার বিরুদ্ধে ধর্ষণ মামলা

রাতের অন্ধকার নেমে আসার সঙ্গে সঙ্গে শুরু হয় তার অপরাধ ও পৈশাচিক কর্মকাণ্ড। রাতভর আদান প্রদান করে মাদক ব্যবসার চালান। আড়িয়াল বিলে মাছ ডাকাতির সঙ্গেও জড়িত রয়েছে তার নাম। সারা রাত ঘুরে বেড়ানো তার নেশা। রাত বিরাতে প্রকৃতির ডাকে সারা দিতে ওই এলাকার কোনো নারী ঘর থেকে একা বের হলেই সুযোগ বুঝে সে হামলে পড়ে। কেড়ে নেয় সম্ভ্রম। রাতের আঁধারে একাধিক নারীর সম্ভ্রম কেড়ে নেওয়ার পর লোক লজ্জার ভয়ে বেশ কয়েকজন নারী এখন এলাকা ছাড়া।

এক নারী তার অনৈতিক প্রস্তাবে রাজি না হওয়ায় সে ওই নারীর বসতঘর রাতের আঁধারে আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে বলে অভিযোগ রয়েছে। এসব কর্মকাণ্ডের জন্য বাড়ৈখালী ইউনিয়নের ৭নং ওয়ার্ডের আক্তার মোড়ল (৪২) ওই এলাকায় রাতের রাজা নামেই পরিচিত। রাতের রাজা আক্তার মোড়লের বিরুদ্ধে রয়েছে মাদকসহ একাধিক মামলা।
রাজনৈতিক ছত্রছায়ার কারণে এলাকায় অপরাধ জগতে তার অবাধ বিচরণে কোনো বাধা নেই। কিন্তু দেয়ালে পিঠ ঠেকে গেলে প্রতিবাদী হয়ে উঠে যে কেউ। তেমনি রাতের রাজা আক্তার মোড়লের কছে একাধিকবার সম্ভ্রম হারানোর পর ওই এলাকার দরিদ্র এক গৃহবধূ গত ৪ জুলাই শ্রীনগর থানায় তার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। পুলিশ ঘটনাটি তদন্ত করে প্রায় এক মাস পর ২৭ জুলাই সোমবার আক্তার মোড়লের বিরুদ্ধে ধর্ষণের মামলা গ্রহণ করে।

তবে অভিযোগটির তদন্তকারী কর্মকর্তা শ্রীনগর থানার এসআই হাফিজ জানান, ওই গৃহবধূ প্রথমে ধর্ষণের অভিযোগ দায়ের করেননি। সে ফুঁসলানো ও মারামারির অভিযোগ দায়ের করে। তদন্তে গেলে সে জানায়, তাকে আক্তার মোড়ল একাধিকবার ধর্ষণ করেছে।

ধর্ষণের শিকার ওই গৃহবধূ জানায়, তাদের এলাকার মৃত জব্বার মাদবরের ছেলে আক্তার মোড়ল (৪২) আক্তার প্রায়ই তাদের বাড়িতে আসত। কিন্তু পূর্বে থেকে তার বিরুদ্ধে জানা থাকায় ওই গৃহবধূ তাকে এড়িয়ে চলে। জুন মাসের মাঝামাঝি কোনো এক রাতে ওই গৃহবধূ প্রকৃতির ডাকে সারা দিয়ে ঘর থেকে বের হলে পূর্ব থেকে ওঁৎ পেতে থাকা আক্তার মোড়ল তাকে ধর্ষণ করে। এই ঘটনা প্রচার করে দেওয়ার ভয় দেখিয়ে একাধিকবার ধর্ষণ করে।
সর্বশেষ গত ৩ জুলাই রাতে ওই নারী ধর্ষিত হলে সে উপায় না দেখে বিষয়টি তার স্বামীকে জানায়। পরে পরিবারের পরামর্শে সে থানায় এসে অভিযোগ দায়ের করে। ঘটনাটি তদন্ত করার জন্য পুলিশ যাওয়ার কারণে আক্তার মোড়ল ওই গৃহবধূর বাড়িঘরে হামলা চালায় এবং মামলা করলে পরিবারের সবাইকে মেরে ফেলা হবে বলে হুমকি দেয়।

ওই এলাকার ৬০ বছরের এক বৃদ্ধা কান্নাজড়িত কণ্ঠে বলেন, প্রায় ১ বছর পূর্বে সন্ত্রাসী আক্তার তার প্রবাসী ছেলের বউকে নানাভাবে ভয় দেখিয়ে অবৈধ সম্পর্ক করতে বাধ্য করে। বিষয়টি এলাকায় জানাজানি হয়ে গেলে আক্তার তাদের বাড়িতে আগুন ধরিয়ে দেয়। আক্তারের ভয়ে ওই বৃদ্ধার পুত্রবধূ তার নাতনীকে নিয়ে ঢাকায় ভাড়া বাসায় থাকছেন। এছাড়াও আক্তারের হাত থেকে তার আপন শ্যালিকাও রক্ষা পায়নি। সন্ত্রাসী আক্তার মোড়ল যখন তখন অস্ত্র বের করে ভয় দেখায় বলে স্থানীয় বেশ কয়েকজন অভিযোগ করে।

এ ব্যাপারে শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মো. হেদায়াতুল ইসলাম ভূঞা বলেন, ধর্ষণ মামলা গ্রহণ করা হয়েছে। আসামিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

Facebook Comments

Posted ২:২৭ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ২৮ জুলাই ২০২০

dailymatrivumi.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
ভারপ্রাপ্ত সম্পাদক
মোহাম্মদ নুরুজ্জামান মুন্না
প্রকাশক ও ব্যবস্থাপনা সম্পাদক
মশি শ্রাবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়

রূপায়ন করিম টাওয়ার, ৮০ কাকরাইল, ভিআইপি রোড, রমনা ঢাকা।
ফোন : ০২৪৮৩২২৮৮০
email : matrivumi@gmail.com

মিরর মাল্টি মিডিয়া প্রডাকশন লি: এর পক্ষে প্রকাশক মশি শ্রাবন কর্তৃক বি.এস.প্রিন্টিং প্রেস, ৫২/২ টয়েনবী সার্কুলার রোড (মামুন ম্যানশন, গ্রাউন্ড ফ্লোর), থানা-ওয়ারী, ঢাকা থেকে মুদ্রিত ও প্রকাশিত।