বুধবার | ১৪ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ১লা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

A National Daily In Bangladesh

অস্ট্রেলিয়ার ক্রিকেটে ফেরার দিনক্ষণ চূড়ান্ত

অস্ট্রেলিয়ার ক্রিকেটে ফেরার দিনক্ষণ চূড়ান্ত

ইংল্যান্ড, ওয়েস্ট ইন্ডিজ, আয়ার‍ল্যান্ড ও পাকিস্তানের পর এবার ক্রিকেটে ফিরছে অস্ট্রেলিয়া। করোনা বিরতির পর ইংলিশদের বিপক্ষে ম্যাচ দিয়েই ফিরছে পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়নরা। আগামী সেপ্টেম্বরে ইংল্যান্ডের বিপক্ষে ওয়ানডে আর টি-টোয়েন্টি সিরিজ দিয়ে ক্রিকেটে ফিরবেন ওয়ার্নার-স্মিথরা। সিরিজকে সামনে রেখে ২১ সদস্যের দল ঘোষণা করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ)।

গত জুলাইয়ে ইংল্যান্ডে যাওয়ার কথা ছিল অস্ট্রেলিয়ার। করোনার কারণে তখন সেটি পিছিয়ে যায়। নতুন সূচি অনুযায়ী, আগামী ৪ সেপ্টেম্বর টি-টোয়েন্টি দিয়ে শুরু করবে অস্ট্রেলিয়া। সাউদ্যাম্পটনে পরের দুই ম্যাচ হবে ৬ ও ৮ সেপ্টেম্বর।

টি-টোয়েন্টির পর ওয়ানডে সিরিজ খেলতে ম্যানচেস্টারে যাবে অ্যারন ফিঞ্চের দল। ১১ সেপ্টেম্বর হবে সিরিজের প্রথম ওয়ানডে। পরের দুই ম্যাচ হবে ১৩ ও ১৬ সেপ্টেম্বর।

যুক্তরাজ্য সরকারের নির্দেশনা অনুযায়ী, যে কয়টি দেশের নাগরিককে ইংল্যান্ড সফরে গিয়ে কোয়ারেন্টিনে থাকতে হবে না, তাদের মধ্যে অন্যতম অস্ট্রেলিয়া। তাই অনেক সময় নিয়ে যেতে হচ্ছে না অসিদের। আগামী ২৪ আগস্ট ইংলিশ সফরে রওনা হবেন স্মিথরা। সেখানে গিয়ে নিজেদের মধ্যে প্রস্তুতি ম্যাচ খেলে শুরু করবেন মূল লড়াই।

ইংল্যান্ড সফরের জন্য ২১ সদস্যের দল ঘোষণা করেছে সিএ। বিগ ব্যাশে দুর্দান্ত করে সুযোগ পেয়েছেন জশ ফিলিপ, রাইলি মেরেডিথ ও ড্যানিয়েল স্যামস।

অস্ট্রেলিয়া দল : শন অ্যাবট, অ্যাশটন অ্যাগার, ডেভিড ওয়ার্নার, অ্যালেক্স কেয়ারি, প্যাট কামিন্স, অ্যারন ফিঞ্চ, জশ হেইজেলউড, মার্নাস লাবুশেন, ন্যাথান লায়ন, মিচেল মার্শ, গ্লেন ম্যাক্সওয়েল, রাইলি মেরেডিথ, জশ ফিলিপ, ড্যানিয়েল স্যামস, কেন রিচার্ডসন, স্টিভেন স্মিথ, মিচেল স্টার্ক, মার্কাস স্টয়নিস, অ্যান্ড্রু টাই, ম্যাথু ওয়েড, অ্যাডাম জ্যাম্পা।

Facebook Comments

Posted ১০:৩৪ পূর্বাহ্ণ | শনিবার, ১৫ আগস্ট ২০২০

dailymatrivumi.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
ভারপ্রাপ্ত সম্পাদক
মোহাম্মদ নুরুজ্জামান মুন্না
প্রকাশক ও ব্যবস্থাপনা সম্পাদক
মশি শ্রাবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়

রূপায়ন করিম টাওয়ার, ৮০ কাকরাইল, ভিআইপি রোড, রমনা ঢাকা।
ফোন : ০২৪৮৩২২৮৮০
email : matrivumi@gmail.com

মিরর মাল্টি মিডিয়া প্রডাকশন লি: এর পক্ষে প্রকাশক মশি শ্রাবন কর্তৃক বি.এস.প্রিন্টিং প্রেস, ৫২/২ টয়েনবী সার্কুলার রোড (মামুন ম্যানশন, গ্রাউন্ড ফ্লোর), থানা-ওয়ারী, ঢাকা থেকে মুদ্রিত ও প্রকাশিত।