সোমবার | ১৯শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

A National Daily In Bangladesh

আইপিএলে সুযোগ না পেয়ে তরুণ ক্রিকেটারের আত্মহত্যা!

আইপিএলে সুযোগ না পেয়ে তরুণ ক্রিকেটারের আত্মহত্যা!

শারীরিক গঠন আর বোলিং অ্যাকশনে ডেল স্টেইনের সঙ্গে অনেক মিল থাকায় স্থানীয় ক্রিকেটে তিনি পরিচিত ছিলেন ‘জুনিয়র ডেল স্টেইন’ নামে। প্রোটিয়া তারকার মতো বড় ফাস্ট বোলার হবেন, নিশ্চয়ই এ স্বপ্নই চোখে এঁকেছিলেন করণ তিওয়ারি। তাঁর সে স্বপ্ন স্বপ্নই রয়ে গেল। দুদিন আগে আত্মহত্যা করেছেন মুম্বাইয়ের এ ক্লাব ক্রিকেটার।

২৭ বছর বয়সী করণের আত্মহত্যার কারণ খুঁজছে পুলিশ। তবে পুলিশ সূত্রে ভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশ হয়েছে, আগামী মাসে আরব আমিরাতে অনুষ্ঠেয় আইপিএলের কোনো দলে সুযোগ না পেয়ে করণ নাকি তাঁর এক ঘনিষ্ঠ বন্ধুর কাছে ভীষণ হতাশা প্রকাশ করে জানিয়েছিলেন, তিনি আত্মহত্যা করবেন! আইপিএল না খেলতে পেরে তিনি ভীষণ বিষাদগ্রস্ত হয়ে পড়েছিলেন। বন্ধু বিষয়টি করণের বোনকে জানিয়েছিলেন। বোন জানিয়েছিলেন মাকে। কিন্তু ততক্ষণে দেরি হয়ে গেছে। সোমবার রাত ১০টার দিকে শোয়ার ঘরের দরজা ভেঙে পরিবারের সদস্যরা দেখেন, সিলিং ফ্যানে ঝুলে নিজেকে শেষ করে দিয়েছেন করণ।

আইপিএল না খেলতে পেরে কেন করণের মনে এতটা হতাশা কাজ করেছিল? বিসিসিআইয়ের নিয়ম হচ্ছে, আইপিএল নিলামে উঠতে হলে রাজ্য দলের যেকোনো ক্যাটাগরিতে খেলতে হবে। করণ অবশ্য গত মৌসুমে ওয়াংখেড়ে প্রায়ই আইপিএলের দলগুলোর নেটে বোলিং করেন। তাঁর সেই ঘনিষ্ঠ বন্ধুই বললেন, ‘ওর খুব আশা ছিল রাজ্য দলে সুযোগ পাবে। কয়েকজনের সঙ্গে এ নিয়ে কথাও চলছিল। খুবই সম্ভাবনাময় ক্রিকেটার ছিল। নিজের বোলিং আর ব্যাটিংয়ের ভিডিও কদিন আগে হোয়াটসঅ্যাপ স্ট্যাটাসে দিয়েছে। ও এমন প্রাণঘাতী সিদ্ধান্ত নেবে, ভাবতে পারিনি!’

পুলিশ সূত্র এও জানিয়েছে, কোনো কর্মসংস্থান না হওয়ায় ভীষণ চিন্তিত হয়ে পড়েছিলেন করণ। তিনি মুম্বাইয়ের সুভেনিয়র ক্রিকেট ক্লাব ও ইউনাইটেড ফ্রেন্ডস স্পোর্টস ক্লাবে খেলেছেন। কিছুদিন আগে শেষ করেছেন লেভেল-১ কোচিং।

Facebook Comments

Posted ৬:১১ পূর্বাহ্ণ | বুধবার, ১২ আগস্ট ২০২০

dailymatrivumi.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
ভারপ্রাপ্ত সম্পাদক
মোহাম্মদ নুরুজ্জামান মুন্না
প্রকাশক ও ব্যবস্থাপনা সম্পাদক
মশি শ্রাবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়

রূপায়ন করিম টাওয়ার, ৮০ কাকরাইল, ভিআইপি রোড, রমনা ঢাকা।
ফোন : ০২৪৮৩২২৮৮০
email : matrivumi@gmail.com

মিরর মাল্টি মিডিয়া প্রডাকশন লি: এর পক্ষে প্রকাশক মশি শ্রাবন কর্তৃক বি.এস.প্রিন্টিং প্রেস, ৫২/২ টয়েনবী সার্কুলার রোড (মামুন ম্যানশন, গ্রাউন্ড ফ্লোর), থানা-ওয়ারী, ঢাকা থেকে মুদ্রিত ও প্রকাশিত।