রবিবার | ১৮ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

A National Daily In Bangladesh

আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে শাশুড়ির শত কোটি টাকার মামলা রেকর্ড

আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে শাশুড়ির শত কোটি টাকার মামলা রেকর্ড

বগুড়া জেলা পরিষদ সদস্য ও নন্দীগ্রাম উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) আনোয়ার হোসেন রানার বিরুদ্ধে সদর থানায় শত কোটি টাকা আত্মসাতের অভিযোগে শাশুড়ি দেলওয়ারা বেগমের দায়ের করা মামলা সোমবার রাতে বগুড়া সদর থানা রেকর্ড করেছে।

এর আগে গত বুধবার রাতে বগুড়া সদর থানায় শত কোটি টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে আনোয়ার হোসেন রানাসহ পাঁচজনের নামে এজাহার দাখিল করেন শাশুড়ি দেলওয়ারা। দেলওয়ারা বেগম বগুড়া শহরের বিশিষ্ট ব্যবসায়ী সেখ সরিফ উদ্দিনের স্ত্রী।

জানা যায়, বগুড়ার ব্যবসায়ী সেখ সরিফ উদ্দিনের স্ত্রী দেলওয়ারা বেগম ও তার পাঁচ মেয়ে রয়েছে। পাঁচ মেয়েই বিবাহিত। এর মধ্যে নন্দীগ্রাম উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য আনোয়ার হোসেন রানা দেলওয়ারা বেগমের বড় মেয়ে আকিলা সরিফা সুলতানার দ্বিতীয় স্বামী। মামলায় আনোয়ার হোসেন রানা ছাড়াও মেয়ে আকিলা সরিফা সুলতানা খানম (রানার স্ত্রী), বাদির মালিকানাধীন সরিফ বিড়ি ফ্যাক্টরির ব্যবস্থাপক নজরুল ইসলাম, সরিফ সিএনজি ফিলিং ষ্টেশনের ব্যবস্থাপক হাফিজার রহমান ও দেলওয়ারা সেখ সরিফ উদ্দিন সুপার মার্কেটের ব্যবস্থাপক তৌহিদুল ইসলামকে অভিযুক্ত করা রয়েছে।

এর আগে গত ১৬ সেপ্টেম্বর প্রধানমন্ত্রী বরাবর এবং গত ২৪ সেপ্টেম্বরে আনোয়োর হোসেন রানার বিরুদ্ধে জেলা পুলিশ সুপার বরাবর লিখিত অভিযোগ দেন সরিফ উদ্দিনের চার মেয়ে মাহবুবা সরিফা সুলতানা, নাদিরা সরিফা সুলতানা, কানিজ ফাতিমা ও তৌহিদা সরিফা সুলতানা। তাদের অভিযোগ, অসুস্থ বিধবা মা দেলওয়ারা বেগমকে জিম্মি করে, ভুল বুঝিয়ে এবং রাজনৈতিক প্রভাব খাটিয়ে ব্যবসা প্রতিষ্ঠান থেকে শত কোটি টাকা আত্মসাৎ করেছেন রানা। এই অভিযোগ তুলে নিতে নানাভাবে হুমকিও দিয়েছেন বলেও জানান পরিবারটি।

বগুড়া সদর থানার ওসি মো. হুমায়ুন কবির জানান, থানায় সোমবার রাতে শত কোটি টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে মামলা নথিভুক্ত করা হয়েছে।

Facebook Comments

Posted ৪:২৪ অপরাহ্ণ | মঙ্গলবার, ০৬ অক্টোবর ২০২০

dailymatrivumi.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
ভারপ্রাপ্ত সম্পাদক
মোহাম্মদ নুরুজ্জামান মুন্না
প্রকাশক ও ব্যবস্থাপনা সম্পাদক
মশি শ্রাবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়

রূপায়ন করিম টাওয়ার, ৮০ কাকরাইল, ভিআইপি রোড, রমনা ঢাকা।
ফোন : ০২৪৮৩২২৮৮০
email : matrivumi@gmail.com

মিরর মাল্টি মিডিয়া প্রডাকশন লি: এর পক্ষে প্রকাশক মশি শ্রাবন কর্তৃক বি.এস.প্রিন্টিং প্রেস, ৫২/২ টয়েনবী সার্কুলার রোড (মামুন ম্যানশন, গ্রাউন্ড ফ্লোর), থানা-ওয়ারী, ঢাকা থেকে মুদ্রিত ও প্রকাশিত।