বুধবার | ১৪ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ১লা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

A National Daily In Bangladesh

আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা

আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা

টাঙ্গাইলের গোপালপুর উপজেলার হাদিরা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম তালুকদার নিক্সনকে (৪৮) কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

শুক্রবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে এ হত্যার ঘটনা ঘটে।

নিহত আমিনুল ইসলামের বাড়ি হাদিরা ইউনিয়নের আজগড়া গ্রামে। তবে সপরিবারে তিনি ধনবাড়ী উপজেলা সদরে থাকতেন। তিনি লায়ন রান ডেভেলপম্যান্ট সোসাইটি নামক একটি এনজিওর ভাইস চেয়ারম্যান ছিলেন।

স্থানীয়রা জানায়, শুক্রবার বিকেলে ধনবাড়ী থেকে আজগড়া গ্রামের বাড়িতে আসেন নিক্সন। সন্ধ্যায় আজগড়া মোড়ে দলীয় নেতাকর্মীদের সঙ্গে বৈঠক শেষে রাত সাড়ে ১১টার দিকে মোটরসাইকেল চালিয়ে ধনবাড়ী ফিরছিলেন তিনি। পথে আজগড়া খালের ব্রিজ পার হওয়ার পর সেখানে আগে থেকে ওত পেতে থাকা কয়েকজন তার মোটরসাইকেলের গতি রোধ করে তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ফেলে রেখে যান। টের পেয়ে আশপাশের লোকজন এসে তাকে উদ্ধার করে মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মধুপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রুবিনা ইসলাম জানান, আমিনুল ইসলাম তালুকদার নিক্সনকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছিল।

গোপালপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আমীর খসরু বিষয়টি নিশ্চিত করেছেন।

Facebook Comments

Posted ৬:২৭ পূর্বাহ্ণ | শনিবার, ০১ আগস্ট ২০২০

dailymatrivumi.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
ভারপ্রাপ্ত সম্পাদক
মোহাম্মদ নুরুজ্জামান মুন্না
প্রকাশক ও ব্যবস্থাপনা সম্পাদক
মশি শ্রাবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়

রূপায়ন করিম টাওয়ার, ৮০ কাকরাইল, ভিআইপি রোড, রমনা ঢাকা।
ফোন : ০২৪৮৩২২৮৮০
email : matrivumi@gmail.com

মিরর মাল্টি মিডিয়া প্রডাকশন লি: এর পক্ষে প্রকাশক মশি শ্রাবন কর্তৃক বি.এস.প্রিন্টিং প্রেস, ৫২/২ টয়েনবী সার্কুলার রোড (মামুন ম্যানশন, গ্রাউন্ড ফ্লোর), থানা-ওয়ারী, ঢাকা থেকে মুদ্রিত ও প্রকাশিত।