রবিবার | ১৬ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ২রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ

A National Daily In Bangladesh

আওয়ামী লীগ নেতা হত্যাচেষ্টা মামলায় স্ত্রীর প্রেমিকও গ্রেফতার

আওয়ামী লীগ নেতা হত্যাচেষ্টা মামলায় স্ত্রীর প্রেমিকও গ্রেফতার

মাদারীপুর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ইলিয়াস আহম্মেদ হত্যাচেষ্টা মামলায় স্ত্রী মিলি আক্তারকে গ্রেফতার করেছে জেলার গোয়েন্দা পুলিশ (ডিবি)। শুক্রবার সন্ধ্যায় রাজধানী ঢাকার মিরপুর-২ এলাকার একটি বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়। রাতে মিলি আক্তারের প্রেমিককেও মিরপুরের মনিপুর থেকে গ্রেফতার করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল হান্নান মিয়া। আজ শনিবার মিলি আক্তারে প্রেমিককে আদালতে তোলা হতে পারে।

গত ২০ আগস্ট ভোররাতে ঘুমন্ত অবস্থায় মাদারীপুর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ইলিয়াস আহম্মেদকে মশলা বাটার শিল দিয়ে মাথায় গুরুতর আঘাত করেন স্ত্রী মিলি আক্তার। প্রথমে ইলিয়াসকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে তাকে পাঠানো হয় ঢাকা মেডিক্যালে।
এ ঘটনায় ২৩ আগস্ট ইলিয়াস নিজে বাদী হয়ে সদর মডেল থানায় একটি হত্যাচেষ্টা মামলা দায়ের করেন। মামলায় স্ত্রী মিলিকে একমাত্র এজাহারনামীয় আসামি ও অজ্ঞাত পরিচয় আরও পাঁচজনের কথা উল্লেখ করা হয়েছে। মামলাটি বর্তমানে জেলার গোয়েন্দা পুলিশের পরিদর্শক রাজীব হোসেন তদন্ত করছেন।

Facebook Comments

Posted ৫:৪৭ পূর্বাহ্ণ | শনিবার, ২৯ আগস্ট ২০২০

dailymatrivumi.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
ভারপ্রাপ্ত সম্পাদক
মোহাম্মদ নুরুজ্জামান মুন্না
প্রকাশক ও ব্যবস্থাপনা সম্পাদক
মশি শ্রাবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়

রূপায়ন করিম টাওয়ার, ৮০ কাকরাইল, ভিআইপি রোড, রমনা ঢাকা।
ফোন : ০২৪৮৩২২৮৮০
email : matrivumi@gmail.com

মিরর মাল্টি মিডিয়া প্রডাকশন লি: এর পক্ষে প্রকাশক মশি শ্রাবন কর্তৃক বি.এস.প্রিন্টিং প্রেস, ৫২/২ টয়েনবী সার্কুলার রোড (মামুন ম্যানশন, গ্রাউন্ড ফ্লোর), থানা-ওয়ারী, ঢাকা থেকে মুদ্রিত ও প্রকাশিত।