মঙ্গলবার | ২০শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

A National Daily In Bangladesh

আওয়ামী লীগ সরকারের উন্নয়নের চিত্র জনগণের কাছে তুলে ধরতে হবে: হাবিব হাসান

হুমায়ুন কবির:

আওয়ামী লীগ সরকারের উন্নয়নের চিত্র জনগণের কাছে তুলে ধরতে হবে: হাবিব হাসান

সরকারের উন্নয়ন ধারা তরান্বিত করতে সবাইকে এক হয়ে কাজ করতে হবে, সরকারের উন্নয়নের চিত্র জনগণের কাছে তুলে ধরতে হবে, এটাই জনগণের পাশে দাঁড়ানোর উপযোক্ত সময়। মানুষের মধ্যে নৌকা মার্কার যে গণজোয়ার সৃষ্টি হয়েছে তা ধরে রাখতে হবে। মাদক, জঙ্গিবাদ ও দুর্নীতিমুক্ত সমাজ গড়ার লক্ষ্যে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন ঢাকা ১৮ আসনের উপ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনিত প্রার্থী আলজাজ্ব হাবিব হাসান।

উত্তরা ৯ নং সেক্টরে আওয়ামী লীগের মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। তিনি আওয়ামী লীগ সরকারের উন্নয়ন চিত্র জনগণের কাছে তুলে ধরেন।

তিনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ লালন করে জননেত্রী শেখ হাসিনার নের্তৃত্বে দুর্নীতিমুক্ত সমাজ গড়ার লক্ষ্যে কাজ করে যাচ্ছি। আমি দীর্ঘদিন ঢাকা ১৮ আসনের মানুষের পাশে ছিলাম, আছি এবং থাকবো। তিনি সকলের কাছে দোয়া চান এবং জননেত্রীকে যেন মহান আল্লাহ ভালো রাখেন এ কামনা করেন।

ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ১নংওয়ার্ড কাউন্সিলর আফসার উদ্দিন খানের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগ নেতা মফিজ উদ্দিন, নাজিমুদ্দিন, উত্তরা পশ্চিম থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদ সিদ্দিকি কাক্কা, উত্তরা পূর্ব থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মতিউল হক মতি, ৫০ নং ওয়ার্ড কাউন্সিলর ডি এম শামীম, ৯ নং কল্যাণ সমিতির সভাপতি আব্দুর রউফ, আওয়ামী লীগ নেতা আতাউর রহমান বাদলসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

সভাপতির বক্তব্যে আফসার উদ্দিন খান বলেন, আমরা প্রয়াত এমপি এ্যাডভোকেট সাহারা খাতুন আপার যোগ্য উত্তরসূরী পেয়েছি। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা একজন ত্যাগি, রাজপথের লড়াকু সৈনিককে মনোনয়ন দিয়েছেন এজন্য মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনকে অভিনন্দন জানাই।

Facebook Comments

Posted ১১:০৫ পূর্বাহ্ণ | সোমবার, ১২ অক্টোবর ২০২০

dailymatrivumi.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
ভারপ্রাপ্ত সম্পাদক
মোহাম্মদ নুরুজ্জামান মুন্না
প্রকাশক ও ব্যবস্থাপনা সম্পাদক
মশি শ্রাবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়

রূপায়ন করিম টাওয়ার, ৮০ কাকরাইল, ভিআইপি রোড, রমনা ঢাকা।
ফোন : ০২৪৮৩২২৮৮০
email : matrivumi@gmail.com

মিরর মাল্টি মিডিয়া প্রডাকশন লি: এর পক্ষে প্রকাশক মশি শ্রাবন কর্তৃক বি.এস.প্রিন্টিং প্রেস, ৫২/২ টয়েনবী সার্কুলার রোড (মামুন ম্যানশন, গ্রাউন্ড ফ্লোর), থানা-ওয়ারী, ঢাকা থেকে মুদ্রিত ও প্রকাশিত।