মঙ্গলবার | ১১ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ২৮শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

A National Daily In Bangladesh

আজও বিক্ষোভ করছেন সৌদি প্রবাসী বাংলাদেশিরা

আজও বিক্ষোভ করছেন সৌদি প্রবাসী বাংলাদেশিরা

সৌদি আরবে ফিরে যাওয়ার টিকিট না পেয়ে আজ শনিবার (২৬ সেপ্টেম্বর) সকালে রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে সৌদি এয়ারলাইন্সের কার্যালয়ের সামনে কয়েক হাজার প্রবাসী জমায়েত হয়ে বিক্ষোভ করছেন। এ সময় টিকিটের দাবিতে তারা নানা স্লোগান দেন।

গেল মঙ্গলবার বিক্ষুব্ধ প্রবাসীরা ফ্লাইটের সমস্যা সমাধানে শুক্রবার পর্যন্ত সময় দিয়েছিলেন। এর মধ্যে দুই দেশের প্রতিনিধিরা বর্তমান সংকট সমাধানে আলোচনা করলেও প্রবাসীরা আশানুরূপ ফলাফল না পাওয়ায় তারা আজ আবারও বিক্ষোভে নেমেছেন।
এদিকে সৌদি এয়ারলাইন্স আগামী ২৭ সেপ্টেম্বর পর্যন্ত ধারাবাহিক সিরিয়ালে এক হাজার ৫০০ জনকে টোকেন দিয়েছে। শনিবার আরও টোকেন দেয়া হবে বলে জানা গেছে।
বিক্ষোভরত প্রবাসীরা জানান, নির্ধারিত সময়ের মধ্যে সৌদি আরবে যেতে না পারলে তাদের চাকরি হারাতে হবে। কিন্তু তারা সৌদি এয়ারলাইন্সের টিকিট পাচ্ছেন না। এসময় প্লেনের কৃত্রিম সংকটের অভিযোগও তোলেন তারা।
এর আগে আজ সকাল পৌনে ১০টার দিকে সৌদি অ্যারাবিয়ান এয়ারলাইন্সের টোকেন দেয়ার দাবিতে রাজধানীর কারওরান বাজারে সড়ক অবরোধ করে বিক্ষোভ করেন সৌদি গমনেচ্ছু কর্মীরা। সড়ক অবরোধের ফলে কারওরান বাজার ও বাংলামোটরের উভয় পাশে যানজট সৃষ্টি হয়। পরে পুলিশ প্রবাসীদের বুঝিয়ে সড়ক থেকে সরিয়ে দেয়। সকাল ১০টা ২০ মিনিটের দিকে যান চলাচল স্বাভাবিক হলেও ধীরে ধীরে চলছে যানবাহন।
রাজধানীর কারওরান বাজারে যান চলাচল স্বাভাবিক হয়েছে। শনিবার (২৬ সেপ্টেম্বর) হোটেল সোনারগাঁওয়ের সামনে সৌদি অ্যারাবিয়ান এয়ারলাইন্সের টোকেন দেওয়ার দাবিতে সৌদি গমনেচ্ছুরা সড়ক অবরোধ করে বিক্ষোভ করলে যান চলাচল বন্ধ হয়ে যায়।

Facebook Comments

Posted ৬:০৭ পূর্বাহ্ণ | শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০

dailymatrivumi.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
ভারপ্রাপ্ত সম্পাদক
মোহাম্মদ নুরুজ্জামান মুন্না
প্রকাশক ও ব্যবস্থাপনা সম্পাদক
মশি শ্রাবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়

রূপায়ন করিম টাওয়ার, ৮০ কাকরাইল, ভিআইপি রোড, রমনা ঢাকা।
ফোন : ০২৪৮৩২২৮৮০
email : matrivumi@gmail.com

মিরর মাল্টি মিডিয়া প্রডাকশন লি: এর পক্ষে প্রকাশক মশি শ্রাবন কর্তৃক বি.এস.প্রিন্টিং প্রেস, ৫২/২ টয়েনবী সার্কুলার রোড (মামুন ম্যানশন, গ্রাউন্ড ফ্লোর), থানা-ওয়ারী, ঢাকা থেকে মুদ্রিত ও প্রকাশিত।