রবিবার | ১৬ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ২রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ

A National Daily In Bangladesh

আজ মুক্তি পাচ্ছে শিখা’র পার্টি সং

আজ মুক্তি পাচ্ছে শিখা’র  পার্টি সং

মডেল ও অভিনেত্রী শিখা খান এবার আসছেন পার্টি সং `বুম বুম’ ” এর মডেল হয়ে সোমবার মিউজিক ভিডিওটি স্বর্ণা টিভির ইউটিউব চ্যানেলে মুক্তি পাবে। এটি নির্মাণ করেছেন দর্শকপ্রিয় নির্মাতা সৌমিত্র ঘোষ ইমন।

এই সং টি সম্পর্কে মডেল ও অভিনেত্রী শিখা বলেন, “বাংলাদেশ এই প্রথম থার্টিফার্স্ট নাইট উপলক্ষে কোন পার্টি সং তৈরি হচ্ছে এবং প্রচার করা হচ্ছে আশা রাখি দর্শকরা অনেক মজা পাবে এবং খুব ভাল ভাবে গ্রহন করবে ও সকল মানুষের মুখে মুখে সকলের পার্টিতে এই সং টি থাকবে বলে আমার বিশ্বাস । উল্লেখ্য ,আশিকুজ্জামান অপু মূলত শোবিজে ভিউজ্যুয়াল রং বিন্যাস বা কালারিস্ট হিসাবে পরিচিত হলেও তার রয়েছে বহুমুখী প্রতিভা ।, গান লেখা, সুর করা এমনকি গানও ভালো গাইতে পারেন তিনি। সময় এবং সুযোগ হয়ে না উঠায় ভিডিওতে রং বিন্যাস নিয়েই ব্যস্ত এবং এই পরিচয়েই পরিচিতি পেয়েছেন তিনি। এরইমধ্যে চলচ্চিত্র, নাটক ও বিজ্ঞাপনে রং বিন্যাস করে বেশ সুনাম অর্জন করেছেন।

এ প্রসঙ্গে অপু বলেন, ‘মাঝে মধ্যে বন্ধুরা একত্রে হলে শখের বসে গান গাইতাম। কখনো যে গান করব ভাবিনি। হঠাৎ করে আগ্রহ তৈরি হয়। চেষ্টা করেছি ভালো কিছু করার এবং সবার সহযোগিতা ছিল বলেই হয়তো কাজটি ভালো হয়েছে। গানের কথা ও মিউজিক একদমই ভিন্ন ঘরোনার। কতটুকু ভালো করতে পেরেছি দর্শক ভালো বলতে পারবেন। আশা করছি কাজটি সবার ভালো লাগবে।’

Facebook Comments

Posted ১১:২১ পূর্বাহ্ণ | সোমবার, ২৮ ডিসেম্বর ২০২০

dailymatrivumi.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
ভারপ্রাপ্ত সম্পাদক
মোহাম্মদ নুরুজ্জামান মুন্না
প্রকাশক ও ব্যবস্থাপনা সম্পাদক
মশি শ্রাবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়

রূপায়ন করিম টাওয়ার, ৮০ কাকরাইল, ভিআইপি রোড, রমনা ঢাকা।
ফোন : ০২৪৮৩২২৮৮০
email : matrivumi@gmail.com

মিরর মাল্টি মিডিয়া প্রডাকশন লি: এর পক্ষে প্রকাশক মশি শ্রাবন কর্তৃক বি.এস.প্রিন্টিং প্রেস, ৫২/২ টয়েনবী সার্কুলার রোড (মামুন ম্যানশন, গ্রাউন্ড ফ্লোর), থানা-ওয়ারী, ঢাকা থেকে মুদ্রিত ও প্রকাশিত।