শুক্রবার | ২৩শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

A National Daily In Bangladesh

‘আমাকে ঝুলন্ত অবস্থায় পাওয়া গেলে জানবেন ওটা আত্মহত্যা নয়’

‘আমাকে ঝুলন্ত অবস্থায় পাওয়া গেলে জানবেন ওটা আত্মহত্যা নয়’

সুশান্ত সিং রাজপুতের ঝুলন্ত মরদেহ যেদিন উদ্ধার করা হয়, সেদিনই কঙ্গনা রনৌত বলেছিলেন, ‘এটা আত্মহত্যা নয়, খুনই করা হয়েছে সুশান্তকে’। অভিনেতার মৃত্যুর দিনই প্রকাশ্যে এমন মন্তব্য করে বোমা ফাটিয়েছিলেন বলিউডের ‘কুইন’।

সুশান্তের মৃত্যুর পেছনে অনেক বড় রাঘব বোয়ালের হাত রয়েছে, এমন ইঙ্গিত দিয়ে আবারও বিস্ফোরক মন্তব্য করেছেন কঙ্গনা।
সম্প্রতি টিম কঙ্গনার পক্ষ থেকে দাবি করা হয়, ১৪ জুন সুশান্তের আত্মহত্যার আগের রাতে অভিনেতার বাড়ির পার্টিতে উপস্থিত ছিলেন বলিউডের এক বড় নাম। আরেক টুইটে দাবি করা হয়েছে, বলিউডের সবাই তার নাম জানলেও, কিছুতেই সেই নাম প্রকাশ্যে আনা হবে না। সেসবের রেশ ধরেই নতুন টুইটে বিস্ফোরক মন্তব্য করলেন অভিনেত্রী।

টুইটার পোস্টে কঙ্গনা লেখেন, ‘সবাই তার নাম জানে। করণ জোহরের প্রিয় বন্ধু এবং পৃথিবীর সেরা মুখ্যমন্ত্রীর সেরা ছেলে তিনি। ভালোবেসে তাকে সবাই ‘বেবি পেঙ্গুইন’ বলেন ‘এরপর তিনি বলেন, ‘এবার যদি বাড়িতে আমাকে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়, তাহলে জেনে রাখবেন, আমি আত্মহত্যা করিনি। ’

সুশান্তের মৃত্যুর পর থেকেই সোশ্যাল মিডিয়ায় একাধিক ভিডিও পোস্ট করে সরব হয়েছেন অভিনেত্রী। তাকে অনেকেই বলিউডের ‘আয়রন লেডি’ বলেন। করণ জোহর, সালমান খান, মহেশ ভাট থেকে শুরু করে যশ রাজ ফিল্মসের কর্ণধার আদিত্য চোপড়াকেও আক্রমণ করতে ছাড় দেননি কঙ্গনা। বলিউডের রাঘব বোয়াল এই তারকারা ‘নেপোটিজমের ঝাণ্ডাধারী’ বলে কটাক্ষও করেছেন তিনি।

সুশান্তকে অবসাদের দিকে ঠেলে দেওয়ার জন্য প্রকাশ্যেই এদের দিকে নিশানা দেগেছেন ‘মনিকর্ণিকা’খ্যাত অভিনেত্রী। বলিউডে কাজ করতে গিয়ে এই তারকাদের জন্য কীভাবে তাকেও হোঁচট খেতে হয়েছিল, সেসবও জানিয়েছেন তার ভিডিও বার্তায়। এবার সেই টুইটার থেকেই আবারও বিস্ফোরক মন্তব্য করলেন কঙ্গনা।

Facebook Comments

Posted ৫:১৭ পূর্বাহ্ণ | শনিবার, ০১ আগস্ট ২০২০

dailymatrivumi.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
ভারপ্রাপ্ত সম্পাদক
মোহাম্মদ নুরুজ্জামান মুন্না
প্রকাশক ও ব্যবস্থাপনা সম্পাদক
মশি শ্রাবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়

রূপায়ন করিম টাওয়ার, ৮০ কাকরাইল, ভিআইপি রোড, রমনা ঢাকা।
ফোন : ০২৪৮৩২২৮৮০
email : matrivumi@gmail.com

মিরর মাল্টি মিডিয়া প্রডাকশন লি: এর পক্ষে প্রকাশক মশি শ্রাবন কর্তৃক বি.এস.প্রিন্টিং প্রেস, ৫২/২ টয়েনবী সার্কুলার রোড (মামুন ম্যানশন, গ্রাউন্ড ফ্লোর), থানা-ওয়ারী, ঢাকা থেকে মুদ্রিত ও প্রকাশিত।