রবিবার | ১৮ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

A National Daily In Bangladesh

আমার মেয়ে নির্দোষ প্রমাণিত হবে: মিন্নির বাবা

আমার মেয়ে নির্দোষ প্রমাণিত হবে: মিন্নির বাবা

বরগুনার চাঞ্চল্যকর রিফাত শরীফ হত্যা মামলায় মেয়ে আয়েশা সিদ্দিকা মিন্নির ফাঁসির আদেশ নিয়ে উদ্বিগ্ন বাবা মোজাম্মেল হোসেন কিশোর। তার দাবি, মিন্নি নির্দোষ। একটি কুচক্রীমহল ষড়যন্ত্র করে তার মেয়েকে এ মামলায় ফাঁসিয়েছে। একটি প্রভাবশালী মহলকে আড়াল করার জন্যই তার মেয়েকে মৃত্যুদণ্ড দেয়া হয়েছে।

আজ (৪ অক্টোবর) দুপুরে হাইকোর্টে সাংবাদিকদের তিনি বলেন, সকাল ১০টার দিকে কারাগার থেকে মিন্নি আমার ও আমার স্ত্রীর সঙ্গে ফোনে কথা বলেছে। সে খুব কান্নাকাটি করেছে। কারাগারে মিন্নি ভালো নেই। তাকে একা একটি নির্জন কক্ষে রাখা হয়েছে।

এদিকে রিফাত শরীফ হত্যা মামলার রায়ের পূর্ণাঙ্গ কপি নিয়ে হাইকোর্টে এসেছেন মিন্নির বাবা মোজাম্মেল হোসেন কিশোর। রবিবার বেলা সাড়ে ১১টার দিকে হাইকোর্টে আসেন তিনি।

এ বিষয়ে মোজাম্মেল হোসেন বলেন, শনিবার (৩ অক্টোবর) সন্ধ্যায় রায়ের কপি হাতে পেয়ে রওনা দিয়েছি, আজ বেলা সাড়ে ১১টার দিকে হাইকোর্টে এসেছি। এখন আইনজীবী জেড আইন খান পান্না ও মাক্কিয়া ফাতেমা ইসলামের মাধ্যমে উচ্চ আদালতে এ রায়ের বিরুদ্ধে আপিল করব।

Facebook Comments

Posted ১২:৩৬ অপরাহ্ণ | রবিবার, ০৪ অক্টোবর ২০২০

dailymatrivumi.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
ভারপ্রাপ্ত সম্পাদক
মোহাম্মদ নুরুজ্জামান মুন্না
প্রকাশক ও ব্যবস্থাপনা সম্পাদক
মশি শ্রাবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়

রূপায়ন করিম টাওয়ার, ৮০ কাকরাইল, ভিআইপি রোড, রমনা ঢাকা।
ফোন : ০২৪৮৩২২৮৮০
email : matrivumi@gmail.com

মিরর মাল্টি মিডিয়া প্রডাকশন লি: এর পক্ষে প্রকাশক মশি শ্রাবন কর্তৃক বি.এস.প্রিন্টিং প্রেস, ৫২/২ টয়েনবী সার্কুলার রোড (মামুন ম্যানশন, গ্রাউন্ড ফ্লোর), থানা-ওয়ারী, ঢাকা থেকে মুদ্রিত ও প্রকাশিত।