রবিবার | ১৮ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

A National Daily In Bangladesh

আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি

আলফাডাঙ্গায় প্রেমিকার বাড়িতে কলেজছাত্রের ঝুলন্ত লাশ

আলফাডাঙ্গায় প্রেমিকার বাড়িতে কলেজছাত্রের ঝুলন্ত লাশ

ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার বানা ইউনিয়নের কঠুরাকান্দি গ্রামের বানা ইউনিয়ন কৃষকলীগের সভাপতি শরীফ হারুন অর রশীদের দ্বিতলা ভবনের নিচতলার এক কক্ষ থেকে আশিক রানা নামে এক কলেজছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার সকাল ৮টার দিকে আলফাডাঙ্গা থানা পুলিশ ও সিআইডি যৌথভাবে লাশটি উদ্ধার করে মৃত্যুর আসল রহস্য জানতে মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

নিহত আশিক রানা একই গ্রামের সৌদি প্রবাসী আলমগীর হোসেন শেখের ছেলে। আশিক ফরিদপুর মুসলিম মিশনের দ্বাদশ শ্রেণীর দ্বিতীয় বর্ষের ছাত্র ছিলেন।

সরজমিনে জানা গেছে, হারুন অর রশিদের ৮ম শ্রেণি পড়ুয়া মেয়ের সাথে আশিকের প্রেমের সম্পর্ক ছিল। এই প্রেমের ঘটনাকে কেন্দ্র করে দুই পরিবারের মধ্যে কলহ বয়ে আসছে।

এ ব্যাপারে বানা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও আশিকের কাকা জাহাঙ্গীর আলম বলেন, আমার ভাতিজাকে কৌশলে ডেকে নিয়ে হারুন গং হত্যা করেছে। প্রেমের বিষয় সম্পর্কে কিছুই জানেন না বলে তিনি দাবি করেন।

বানা ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান খোকন বলেন, এলাকায় গুঞ্জন ছড়িয়েছে হারুন শরীফের মেয়ের সাথে আশিকের প্রেমের সম্পর্ক ছিল। সেই প্রেমের জের ধরে তাকে হত্যা করা হতে পারে। এ ঘটনায় পুলিশ হারুন শরীফের ছোট ভাই নজরুল শরীফ, তার মেয়েকেসহ ৫ জনকে ওই বাড়ি থেকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে।

জিজ্ঞাসাবাদের বিষয় নিশ্চিত করে ওসি রেজাউল করিম বলেন, স্থানীয়দের খবরে লাশটি উদ্ধার করি। তবে প্রাথমিক সুরতহাল প্রতিবেদনের পর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। রিপোর্ট পাওয়ার পর জানা যাবে মৃত্যু আসল রহস্য।

Facebook Comments

Posted ১:৩৬ অপরাহ্ণ | শনিবার, ১৫ আগস্ট ২০২০

dailymatrivumi.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
ভারপ্রাপ্ত সম্পাদক
মোহাম্মদ নুরুজ্জামান মুন্না
প্রকাশক ও ব্যবস্থাপনা সম্পাদক
মশি শ্রাবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়

রূপায়ন করিম টাওয়ার, ৮০ কাকরাইল, ভিআইপি রোড, রমনা ঢাকা।
ফোন : ০২৪৮৩২২৮৮০
email : matrivumi@gmail.com

মিরর মাল্টি মিডিয়া প্রডাকশন লি: এর পক্ষে প্রকাশক মশি শ্রাবন কর্তৃক বি.এস.প্রিন্টিং প্রেস, ৫২/২ টয়েনবী সার্কুলার রোড (মামুন ম্যানশন, গ্রাউন্ড ফ্লোর), থানা-ওয়ারী, ঢাকা থেকে মুদ্রিত ও প্রকাশিত।