মঙ্গলবার | ১১ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ২৮শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

A National Daily In Bangladesh

আশুলিয়ায় সাহেদের চেক বই জব্দ, এমডির ভায়রা গ্রেপ্তার

আশুলিয়ায় সাহেদের চেক বই জব্দ, এমডির ভায়রা গ্রেপ্তার

ঢাকার আশুলিয়া থেকে রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান মো. সাহেদ ওরফে সাহেদ করিম স্বাক্ষরিত ৪৮টি চেক বইয়ের পাতা ও অফিশিয়াল সিল জব্দ করেছে র‌্যাব। এ সময় ওই গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মাসুদ পারভেজের ভায়রা গিয়াস উদ্দীন জালালীকে গ্রেপ্তার করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার রাতে আশুলিয়ার নরসিংহপুর এলাকায় অভিযান চালিয়ে তাঁকে গ্রেপ্তার করা হয়।

এ ছাড়া ইয়াবা ও ফেনসিডিলসহ গিয়াস উদ্দীনের প্রাইভেটকার জব্দ করা হয়েছে। সেইসঙ্গে গ্রেপ্তার করা হয় তাঁর (গিয়াস উদ্দীনের) প্রাইভেটকারচালক মাহমুদুল হাসানকে।

গ্রেপ্তার হওয়া গিয়াস উদ্দীন জালালীর (৬১) বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলার রূপসাদী গ্রামে। গিয়াস রিজেন্ট গ্রুপের এমডি মাসুদ পারভেজের ভায়রা। প্রাইভেটকারচালক মাহমুদুল হাসানের বাড়ি শরীয়তপুরের জাজিরা উপজেলার ছোট কৃষ্টনগরে।

করোনা ভাইরাসের টেস্ট নিয়ে জালিয়াতি ও একাধিক প্রতারণার মামলায় এরই মধ্যে গ্রেপ্তার হয়ে পুলিশ হেফাজতে আছেন রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান মো. সাহেদ ও ব্যবস্থাপনা পরিচালক মাসুদ পারভেজ।

‌র‌্যাব-১-এর আইন ও গণমাধ্যম শাখার পরিচালক লেফটেন্যান্ট কর্নেল আশিক বিল্লাহ জানান, রিজেন্ট প্রতারণা কাণ্ডে অনুসন্ধানের অংশ হিসেবে গতকাল রাতে অভিযান চালানো হয়। র‌্যাব-১-এর একটি দল নরসিংহপুর এলাকায় আশুলিয়া-কাশিমপুর সড়কে অভিযান চালিয়ে গিয়াস উদ্দীন ও তাঁর প্রাইভেটকারচালককে গ্রেপ্তার করে।

র‌্যাব কর্মকর্তা জানান, তাঁদের কাছ থেকে রিজেন্ট গ্রুপের চেয়ারম্যানের সিল ও স্বাক্ষরিত প্রিমিয়ার ব্যাংকের গরীবে নেওয়াজ এভিনিউ শাখার চেক বইয়ের ৪৮টি পাতা এবং রিদম ট্রেডিংয়ের নামে ডাচ-বাংলা ব্যাংক প্রগতি সরণি শাখার একটি চেক বই পাওয়া যায়।

এ ছাড়া গিয়াসের ব্যবহৃত প্রাইভেটকার তল্লাশি করে ১০ বোতল ফেনসিডিল ও দুই হাজার ১২০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। সেইসঙ্গে গিয়াস উদ্দীনের প্রাইভেটকারটি জব্দ ও চালককে গ্রেপ্তার করা হয়েছে।

এ ঘটনায় র‌্যাব বাদী হয়ে আশুলিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করেছে।

Facebook Comments

Posted ৬:১৪ পূর্বাহ্ণ | শুক্রবার, ১৭ জুলাই ২০২০

dailymatrivumi.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
ভারপ্রাপ্ত সম্পাদক
মোহাম্মদ নুরুজ্জামান মুন্না
প্রকাশক ও ব্যবস্থাপনা সম্পাদক
মশি শ্রাবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়

রূপায়ন করিম টাওয়ার, ৮০ কাকরাইল, ভিআইপি রোড, রমনা ঢাকা।
ফোন : ০২৪৮৩২২৮৮০
email : matrivumi@gmail.com

মিরর মাল্টি মিডিয়া প্রডাকশন লি: এর পক্ষে প্রকাশক মশি শ্রাবন কর্তৃক বি.এস.প্রিন্টিং প্রেস, ৫২/২ টয়েনবী সার্কুলার রোড (মামুন ম্যানশন, গ্রাউন্ড ফ্লোর), থানা-ওয়ারী, ঢাকা থেকে মুদ্রিত ও প্রকাশিত।