রবিবার | ১৬ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ২রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ

A National Daily In Bangladesh

ইয়াবা দিয়ে ফাঁসাতে গিয়ে ফাঁসলেন নিজেরা

ইয়াবা দিয়ে ফাঁসাতে গিয়ে ফাঁসলেন নিজেরা

কাজল শীল (৪৮) দীর্ঘদিন চাকরি করেছেন ওআর নিজাম রোডের ইম্পালস সেলুনে। দুই মাস আগে তিনি কাতালগঞ্জ এলাকায় হেয়ার পার্ক নামে একটি সেলুন চালু করেন।

আর এতে প্রতিহিংসাপরায়ণ হয়ে কাজল শীলকে ইয়াবা দিয়ে ফাঁসানোর পরিকল্পনা করেন রতন শীল (৪০) ও অজিত শীল (৩৮)। কিন্তু কাজল শীলকে ইয়াবা দিয়ে ফাঁসাতে গিয়ে নিজেরাই ফেঁসে গেছেন। ধরা পড়েছেন পুলিশের জালে।
গ্রেফতার রতন শীল ওআর নিজাম রোডের ইম্পালস সেলুনের কর্মচারী ও অজিত শীল কাজল শীলের মালিকানাধীন হেয়ার পার্ক সেলুনের কর্মচারী। রতন শীলে বাড়ি চন্দনাইশ ও অজিত শীলের বাড়ি বাঁশখালীতে।

শুক্রবার (১৬ অক্টোবর) তাদের গ্রেফতারের বিষয়টি পুলিশের পক্ষ থেকে জানানো হয়।

পাঁচলাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাশেম ভুঁইয়া বলেন, কাজল শীল দীর্ঘদিন ওআর নিজাম রোডের ইম্পালস সেলুনের কর্মচারী ছিলেন। দুই মাস আগে তিনি কাতালগঞ্জ এলাকায় হেয়ার পার্ক নামে একটি সেলুন চালু করেন। এতে প্রতিহিংসাপরায়ণ হয়ে কাজল শীলকে ইয়াবা দিয়ে ফাঁসানোর পরিকল্পনা করেন রতন শীল ও অজিত শীল।

ওসি আবুল কাশেম ভুঁইয়া বলেন, বৃহস্পতিবার ৫০ পিস ইয়াবা সংগ্রহ করেন রতন শীল ও অজিত শীল। পরে কাজল শীলের মালিকানাধীন হেয়ার পার্ক সেলুনের কর্মচারী অজিত শীল ইয়াবাগুলো হেয়ার পার্ক সেলুনে কাগজে মুড়িয়ে শ্যাম্পু ব্লেডের পাশে রেখে দেন। কিন্তু পুলিশ ইয়াবা বিক্রির বিষয়ে আগেই জানতে পারে। রতন শীলকে গ্রেফতারের পর তার কাছে জানতে পারি তারা ইয়াবা কিনেছিলেন কাজল শীলকে ফাঁসানোর জন্য। রতন শীলের তথ্য অনুযায়ী অজিত শীলকে গ্রেফতার ও তার দেখানো মতে ৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। রতন শীল ওআর নিজাম রোডের ইম্পালস সেলুনের কর্মচারী ও অজিত শীল কাজল শীলের মালিকানাধীন হেয়ার পার্ক সেলুনের কর্মচারী।

Facebook Comments

Posted ৭:৩৬ পূর্বাহ্ণ | শুক্রবার, ১৬ অক্টোবর ২০২০

dailymatrivumi.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
ভারপ্রাপ্ত সম্পাদক
মোহাম্মদ নুরুজ্জামান মুন্না
প্রকাশক ও ব্যবস্থাপনা সম্পাদক
মশি শ্রাবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়

রূপায়ন করিম টাওয়ার, ৮০ কাকরাইল, ভিআইপি রোড, রমনা ঢাকা।
ফোন : ০২৪৮৩২২৮৮০
email : matrivumi@gmail.com

মিরর মাল্টি মিডিয়া প্রডাকশন লি: এর পক্ষে প্রকাশক মশি শ্রাবন কর্তৃক বি.এস.প্রিন্টিং প্রেস, ৫২/২ টয়েনবী সার্কুলার রোড (মামুন ম্যানশন, গ্রাউন্ড ফ্লোর), থানা-ওয়ারী, ঢাকা থেকে মুদ্রিত ও প্রকাশিত।