শুক্রবার | ২৩শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

A National Daily In Bangladesh

উত্তম কুমারের পরে সবচেয়ে সুদর্শন বাংলা নায়ক শাকিব: দীপংকর দীপন

উত্তম কুমারের পরে সবচেয়ে সুদর্শন বাংলা নায়ক শাকিব: দীপংকর দীপন

চিত্রনায়ক শাকিব খানের ন্যাচারাল লুকের উচ্ছ্বসিত প্রশংসা করেছেন ‘ঢাকা অ্যাটাক’ খ্যাত নির্মাতা দীপংকর দীপন। ‘সত্ত্বা’ ছবির একটি দৃশ্যে শাকিবের একটি স্থিরচিত্র শেয়ার করে তিনি ফেসবুকে লিখেছেন, শাকিব ভাই (চিত্রনায়ক শাকিব খান) আমার কাছে উত্তম কুমারের পরে সবচেয়ে সুদর্শন বাংলা নায়ক। শাকিব ভাইকে আমি একবার একটি হাসপাতালে বসে বলেছিলাম, তার ন্যাচারাল লুকটা তার সেরা লুক।

পোস্টটির সঙ্গে দীপংকর দীপন মার্লন ব্রান্ডো, মন্টগোমারি ক্লিফ্ট আর উত্তম কুমারের ছবিও পোস্ট করেছেন। দীপন লিখেছেন, শাকিব এই ন্যাচারাল লুকটা নিয়ে ফাইট দিতে পারেন মার্লন ব্রান্ডো, মন্টগোমারি ক্লিফ্ট আর উত্তম কুমারের সাথে। না বস, শাকিব ভাইকে ইমপ্রেস করার জন্য বলছি না – তার সাথে কোন ছবি নেই- কথাও হচ্ছে না। বিশ্বাস থেকেই বলছি।
দীপংকর দীপন পরিচালিত ‘ঢাকা অ্যাটাক’ ২০১৭ সালে মুক্তি পায়। এরপর ‘ঢাকা ২০৪০’ ও ‘অপারেশন সুন্দরবন’ নামে দুটি ছবি নির্মাণ শুরু করেন তিনি। করোনাভাইরাসের কারণে ছবি দুটির শুটিং বন্ধ আছে।

Facebook Comments

Posted ১২:২১ অপরাহ্ণ | শুক্রবার, ১৪ আগস্ট ২০২০

dailymatrivumi.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
ভারপ্রাপ্ত সম্পাদক
মোহাম্মদ নুরুজ্জামান মুন্না
প্রকাশক ও ব্যবস্থাপনা সম্পাদক
মশি শ্রাবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়

রূপায়ন করিম টাওয়ার, ৮০ কাকরাইল, ভিআইপি রোড, রমনা ঢাকা।
ফোন : ০২৪৮৩২২৮৮০
email : matrivumi@gmail.com

মিরর মাল্টি মিডিয়া প্রডাকশন লি: এর পক্ষে প্রকাশক মশি শ্রাবন কর্তৃক বি.এস.প্রিন্টিং প্রেস, ৫২/২ টয়েনবী সার্কুলার রোড (মামুন ম্যানশন, গ্রাউন্ড ফ্লোর), থানা-ওয়ারী, ঢাকা থেকে মুদ্রিত ও প্রকাশিত।