রবিবার | ১৮ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

A National Daily In Bangladesh

এক টাকার জন্য চলন্ত বাস থেকে যাত্রীকে ফেলে হত্যা

এক টাকার জন্য চলন্ত বাস থেকে যাত্রীকে ফেলে হত্যা

১ টাকা ফেরত চাওয়া নিয়ে বাকবিতণ্ডার জেরে চলন্ত বাস থেকে ধাক্কা দিয়ে ফেলে জসিম উদ্দিন (৪৫) নামের এক যাত্রীকে হত্যা করেছে বাসের হেলপার আরিফ (১৯)। নিহত জসিম পটিয়ার দক্ষিণ ছনহরা গ্রামের আলী নবীর ছেলে এবং নগরীর আগ্রাবাদ এলাকায় এইচএনএস অটোমোবাইলের ডেপুটি ম্যানেজার পদে কর্মরত ছিলেন তিনি।

শুক্রবার (২৫ সেপ্টেম্বর) রাতে চট্টগ্রামের জিইসিতে এ ঘটনা ঘটে। এই ঘটনায় বাসটির চালক ও হেলপারকে গ্রেফতার করেছে পুলিশ।

জানা গেছে, গত শুক্রবার রাতে জিইসির মোড়ে ১০ নম্বর রুটের একটি বাসে যাত্রী জসিম উদ্দিনের সঙ্গে ভাড়া নিয়ে বাকবিতণ্ডা হয় বাসের হেলপার আরিফের। বাকবিতণ্ডার এক পর্যায়ে হেলপার আরিফ যাত্রী জসিমকে চলন্ত বাস থেকে ধাক্কা দিয়ে ফেলে দেয়। এতে গুরুতর আহত হন জসিম উদ্দিন। আহত অবস্থায় তাকে প্রথমে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। পরে সেখান থেকে পার্কভিউ হাসপাতালে স্থানান্তরিত করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার (২৬ সেপ্টেম্বর) দিবাগত রাত ৩ টার দিকে মারা যান জসিম উদ্দিন।
এই ঘটনায় তাৎক্ষণিকভাবে বাসটির চালক রাকিব ও হেলপার আরিফকে আটক করে পুলিশের হাতে সোপর্দ করেছে ঘটনাস্থলে থাকা লোকজন।

গ্রেফতারের পর বাসটির হেলপার আরিফ পুলিশকে প্রাথমিকভাবে দেওয়া স্বীকারোক্তিতে জানিয়েছে, ঘটনার দিন রাতে জসিম উদ্দিন আগ্রাবাদ থেকে বহদ্দারহাট যাচ্ছিলেন। এ সময় জিইসি পৌঁছালে তিনি আরিফকে ১২ টাকা ভাড়া দেন। তার ভাড়া ছিলো ৭ টাকা। ৫ টাকা ফেরত পাওয়ার প্রত্যাশায় তিনি হেল্পারকে ১২ টাকা দেন। কিন্তু হেল্পার তাকে ৪ টাকা ফেরত দেয়। ১ টাকা কম হওয়ায় তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। কথা কাটাকাটির এক পর্যায়ে কিল ঘুষির ঘটনা ঘটে। পরে হেলপার আরিফ জসিম উদ্দিনকে লাথি মেরে চলন্ত বাস থেকে ফেলে দেন। এতে জসিম মাথায় প্রচণ্ড আঘাত পান।

খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহিনুজ্জামান স্থানীয় সংবাদমাধ্যমকে বলেন, এই ঘটনায় চালক রাকিব ও হেলপার আরিফকে আটক করা হয়েছে। জসিম আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন থাকাকালেই তাদের বিরুদ্ধে একটি হত্যাচেষ্টা মামলা দায়ের করা হয়েছে। এখন যেহেতু জসিম উদ্দিন মারা গেছেন সেহেতু এটিকে হত্যা মামলা হিসেবে গ্রহণ করার আইনগত পদক্ষেপ নিচ্ছি আমরা।

 

Facebook Comments

Posted ১২:১৩ অপরাহ্ণ | সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০

dailymatrivumi.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
ভারপ্রাপ্ত সম্পাদক
মোহাম্মদ নুরুজ্জামান মুন্না
প্রকাশক ও ব্যবস্থাপনা সম্পাদক
মশি শ্রাবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়

রূপায়ন করিম টাওয়ার, ৮০ কাকরাইল, ভিআইপি রোড, রমনা ঢাকা।
ফোন : ০২৪৮৩২২৮৮০
email : matrivumi@gmail.com

মিরর মাল্টি মিডিয়া প্রডাকশন লি: এর পক্ষে প্রকাশক মশি শ্রাবন কর্তৃক বি.এস.প্রিন্টিং প্রেস, ৫২/২ টয়েনবী সার্কুলার রোড (মামুন ম্যানশন, গ্রাউন্ড ফ্লোর), থানা-ওয়ারী, ঢাকা থেকে মুদ্রিত ও প্রকাশিত।