রবিবার | ১৮ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

A National Daily In Bangladesh

এবার সুশান্তের বোনের বিরুদ্ধে রিয়ার মামলা

এবার সুশান্তের বোনের বিরুদ্ধে রিয়ার মামলা

প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের বোন প্রিয়াঙ্কা সিংয়ের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন অভিনেত্রী রিয়া চক্রবর্তী। সুশান্তকে ‘ভুয়া প্রেসক্রিপশন’ দেওয়ার অভিযোগ এনে মামলাটি দায়ের করেন তিনি।

রিয়ার আইনজীবী সতীশ মানশিন্ডে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, প্রিয়াঙ্কা সিংয়ের বিরুদ্ধে মুম্বাই পুলিশের কাছে মামলা দায়ের করেছেন রিয়া। এছাড়া ডা. তরুণ সিং ও রাম মনোহর লহিয়া হাসপাতালের বিরুদ্ধেও নারকোটিক্স ড্রাগস অ্যান্ড সাইকোট্রপিক সাবস্ট্যান্স আইন ও টেলি মেডিসিন প্র্যাকটিস গাইডলাইন আইন ২০২০ অমান্য এবং সুশান্তকে ভুয়া মেডিক্যাল প্রেসক্রিপশন পাঠানোর অভিযোগ এই মামলা দায়ের হয়েছে।

সুশান্তের মৃত্যুর ঘটনায় মাদকের সংশ্লিষ্টতা খতিয়ে দেখছে নারকোট্রিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। রিয়ার বিরুদ্ধে অভিযোগ ‘কাই পো চে’ অভিনেতাকে মাদক সেবনে সহযোগিতা করতেন। এছাড়া এই অভিনেতার অজান্তেই তার ওষুধে মাদক মেশাতেন তিনি।
গত ২৬ আগস্ট নারকোটিক্স ড্রাগস অ্যান্ড সাইকোট্রপিক সাবস্ট্যান্স আইন, ১৯৮৫ অনুযায়ী ২০, ২২, ২৭, ২৯ ধারায় রিয়া ও তার ভাই সৌমিক চক্রবর্তীসহ জয়া সাহা, শ্রুতি মোদি, গৌরব আরিয়াসহ কয়েকজনের বিরুদ্ধে দিল্লিতে মামলা দায়ের করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। এ বিষয়ে সম্প্রতি রিয়াকে জিজ্ঞাসাবাদ করেছে এনসিবি। সূত্র: টাইমস অব ইন্ডিয়া, ইন্ডিয়ান এক্সপ্রেস

Facebook Comments

Posted ৭:৩০ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ০৮ সেপ্টেম্বর ২০২০

dailymatrivumi.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
ভারপ্রাপ্ত সম্পাদক
মোহাম্মদ নুরুজ্জামান মুন্না
প্রকাশক ও ব্যবস্থাপনা সম্পাদক
মশি শ্রাবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়

রূপায়ন করিম টাওয়ার, ৮০ কাকরাইল, ভিআইপি রোড, রমনা ঢাকা।
ফোন : ০২৪৮৩২২৮৮০
email : matrivumi@gmail.com

মিরর মাল্টি মিডিয়া প্রডাকশন লি: এর পক্ষে প্রকাশক মশি শ্রাবন কর্তৃক বি.এস.প্রিন্টিং প্রেস, ৫২/২ টয়েনবী সার্কুলার রোড (মামুন ম্যানশন, গ্রাউন্ড ফ্লোর), থানা-ওয়ারী, ঢাকা থেকে মুদ্রিত ও প্রকাশিত।