বৃহস্পতিবার | ১৩ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ৩০শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

A National Daily In Bangladesh

এমপি মোকাব্বির খানের গাড়িতে হামলা

এমপি মোকাব্বির খানের গাড়িতে হামলা

সিলেট-২ আসনের এমপি, গণফোরাম নেতা মোকাব্বির খানের গাড়িতে হামলা হয়েছে। ইটের আঘাতে তার গাড়ির সামনের একটি গ্লাস ভেঙেছে। তবে এমপি ও তার সফরসঙ্গীরা অক্ষত আছেন।

সোমবার বিকেলে বিশ্বনাথ উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ের সামনে এ ঘটনা ঘটে। উপজেলা আওয়ামী লীগের দুজন নেতার নেতৃত্বে এই হামলা চালানো হয়েছে বলে দাবি করেছেন এমপি মোকাব্বির।

একাধিক সূত্র জানায়, এমপি মোকাব্বির খান এবং উপজেলা পরিষদের চেয়ারম্যান, আওয়ামী লীগ নেতা এসএম নুনু মিয়ার বিরোধের জেরে এই হামলার ঘটনা ঘটেছে।

বিশ্বনাথ থানার ওসি শামীম মুসা দেশ জানান, উপজেলা আইনশৃঙ্খলা কমিটির সভায় যোগদানের জন্য এমপি মোকাব্বির খান বিশ্বনাথে যান। গাড়িটি উপজেলা পরিষদ এলাকায় পৌঁছালে কিছু লোক হঠাৎ স্লোগান শুরু করে। এ সময় এমপির গাড়ি লক্ষ্য করে একটি ইট ছোড়া হয়। এতে গাড়ির একটি গ্লাস ভেঙেছে।

ওসি জানান, লিখিত অভিযোগ পাওয়ার পর এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

স্থানীয় সূত্র জানায়, এমপি মোকাব্বির খান ও উপজেলা চেয়ারম্যান এসএম নুনু মিয়ার মধ্যে বিরোধ চলছে। আইনশৃঙ্খলা কমিটির সভায় এমপি যোগদান করবেন, এ কথা জেনে উপজেলা চেয়ারম্যান পাশেই আরেকটি শোকসভা আয়োজন করেন। এই শোকসভায় অংশগ্রহণকারীদের মধ্য থেকে কয়েকজন এমপির গাড়িতে ঢিল ছুড়েছে।

হামলার ঘটনার পর উপজেলা আইনশৃঙ্খলা কমিটির সভায় যোগদান করেন এমপি মোকাব্বির। সভায় বক্তব্যকালে এমপি বলেন, ‘উপজেলা আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ ও সাংস্কৃতিক সম্পাদক শামীম আহমদের নেতৃত্বে আমার গাড়িতে হামলা চালানো হয়েছে। অবিলম্বে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করতে হবে।’

ওই সভায় উপস্থিত উপজেলা আওয়ামী লীগের সভাপতি পংকি খানও এমপির গাড়িতে হামলাকারীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের দাবি জানান।

এ ব্যাপারে বক্তব্য জানার জন্য এসএম নুনু মিয়ার মোবাইল ফোনে একাধিকবার কল দিলেও তিনি রিসিভ করেননি।

Facebook Comments

Posted ৩:৪১ অপরাহ্ণ | সোমবার, ১০ আগস্ট ২০২০

dailymatrivumi.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
ভারপ্রাপ্ত সম্পাদক
মোহাম্মদ নুরুজ্জামান মুন্না
প্রকাশক ও ব্যবস্থাপনা সম্পাদক
মশি শ্রাবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়

রূপায়ন করিম টাওয়ার, ৮০ কাকরাইল, ভিআইপি রোড, রমনা ঢাকা।
ফোন : ০২৪৮৩২২৮৮০
email : matrivumi@gmail.com

মিরর মাল্টি মিডিয়া প্রডাকশন লি: এর পক্ষে প্রকাশক মশি শ্রাবন কর্তৃক বি.এস.প্রিন্টিং প্রেস, ৫২/২ টয়েনবী সার্কুলার রোড (মামুন ম্যানশন, গ্রাউন্ড ফ্লোর), থানা-ওয়ারী, ঢাকা থেকে মুদ্রিত ও প্রকাশিত।