বুধবার | ১২ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ২৯শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

A National Daily In Bangladesh

কিশোরগঞ্জে আদালতেই বিচারকের ব্যাগ চুরি!

কিশোরগঞ্জে আদালতেই বিচারকের ব্যাগ চুরি!

কিশোরগঞ্জের তাড়াইল সহকারী জজ আদালতের বিচারক উম্মে হাবিবা লাইজুর খাস কামরা থেকে তাঁর ব্যাগ চুরির ঘটনা ঘটেছে। আজ বুধবার দুপুর ১২টা ৪০ মিনিটে তিনি খাস কামরায় ব্যাগটি রেখে এজলাসে বসে বিচারকার্য পরিচালনা করার সময় এ চুরির ঘটনাটি ঘটে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানা গেছে।

আদালত সূত্র জানায়, তাড়াইল সহকারী জজ আদালতের বিচারক উম্মে হাবিবা লাইজু খাস কামরায় তাঁর ব্যাগটি রেখে দুপুর ১২টা ৪০ মিনিটে এজলাসে বসেন। বিচারকাজ শেষে দুপুর ২টায় তিনি এজলাস থেকে নেমে খাস কামরায় যান। তখন তিনি তাঁর ব্যাগটি না দেখতে পেয়ে খোঁজাখুঁজি করেন এবং ব্যাগটি চুরি হয়েছে বলে নিশ্চিত হন। ব্যাগটিতে বিচারক উম্মে হাবিবা লাইজুর জাতীয় পরিচয়পত্র, পেনড্রাইভ, সোনালী ব্যাংকের ভিসা কার্ড, নগদ তিন হাজার টাকা ও প্রয়োজনীয় কাগজপত্র ছিল।

এ ঘটনায় বেঞ্চ সহকারী মো. মুজিবুর রহমান বাদী হয়ে কিশোরগঞ্জ সদর মডেল থানায় মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন বলেও আদালত সূত্রে জানা গেছে।

এ ব্যাপারে কিশোরগঞ্জ সদর মডেল থানার ওসি মো. আবুবকর সিদ্দিক পিপিএম জানান, চোরকে শনাক্ত এবং চুরি যাওয়া ব্যাগটি উদ্ধারের চেষ্টা চলছে। এ ছাড়া থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Facebook Comments

Posted ১:০৫ অপরাহ্ণ | বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০

dailymatrivumi.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
ভারপ্রাপ্ত সম্পাদক
মোহাম্মদ নুরুজ্জামান মুন্না
প্রকাশক ও ব্যবস্থাপনা সম্পাদক
মশি শ্রাবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়

রূপায়ন করিম টাওয়ার, ৮০ কাকরাইল, ভিআইপি রোড, রমনা ঢাকা।
ফোন : ০২৪৮৩২২৮৮০
email : matrivumi@gmail.com

মিরর মাল্টি মিডিয়া প্রডাকশন লি: এর পক্ষে প্রকাশক মশি শ্রাবন কর্তৃক বি.এস.প্রিন্টিং প্রেস, ৫২/২ টয়েনবী সার্কুলার রোড (মামুন ম্যানশন, গ্রাউন্ড ফ্লোর), থানা-ওয়ারী, ঢাকা থেকে মুদ্রিত ও প্রকাশিত।