সোমবার | ১৯শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

A National Daily In Bangladesh

কুরুচিপূর্ণ মন্তব্যে, চটেছেন ভাবনা

কুরুচিপূর্ণ মন্তব্যে, চটেছেন ভাবনা

ছোট ও বড় পর্দার অভিনেত্রী আশনা হাবিব ভাবনা। লেখক হিসেবে আত্মপ্রকাশ করেছেন আগেই। এরইমধ্যে বেশ কটি বই প্রকাশিত হয়েছে তার। এবারের বইমেলায় প্রকাশিত ‘গোলাপী জমিন’ উপন্যাস নিয়ে বিভিন্ন সংবাদমাধ্যম খবর প্রকাশ করেছে। অনলাইনে প্রকাশিত এসব খবরের মন্তব্য বক্সে নেটিজেনরা কুরুচিপূর্ণ মন্তব্য করেছেন।

এ নিয়ে বেশ চটেছেন আশনা হাবিব ভাবনা। এ অভিনেত্রী তার ভেরিফায়েড ফেসবুক পেজে কয়েকটি মন্তব্যের স্ক্রিনশট শেয়ার করেছেন। এতে তিনি লিখেনÑএত এত বাজে কথা! সত্যি কোথায় আছি আমরা? আপনি যদি ইন্টারনেটে লোকদের অবমাননা করেন তবে আপনার অবশ্যই অভ্যন্তরে কুৎসিত হতে হবে। এত কুৎসিত মানুষ হতে পারে? এটা ধীরে ধীরে খুব মজার বিষয় হয়ে যাচ্ছে? যে লোকেরা নিজেকে ভালোবাসে তারা অন্য ব্যক্তিকে আঘাত করে না। আমরা যত বেশি নিজেদেরকে ঘৃণা করি, ততই আমরা অন্যেকে নিয়ে হাসাহাসিতে মেতে উঠি।

তার মানে কি আমরা এতই কর্মহীন যে, সারাক্ষণ তারকাদের বাজে মন্তব্য করাই আমাদের একমাত্র কাজ।’ ভাবনার দেওয়া স্ট্যাটাসের নিচে দেশের জনপ্রিয় অভিনয়শিল্পী, সংগীতশিল্পীসহ অনেকেই মন্তব্য করেছেন। এই তালিকায় রয়েছেন সংগীতশিল্পী সাব্বির নাসির, আঁখি আলমগীর, সংগীত পরিচালক ইমন সাহা, অভিনেত্রী বন্যা মির্জা, অরুণা বিশ্বাস, শ্রাবস্তী দত্ত তিন্নি, মৌটুসী বিশ্বাস প্রমুখ।

এবারের বই মেলায় ভাবনার একটি কবিতার বই প্রকাশিত হয়েছে। বইটির নাম ‘রাস্তার ধারের গাছটির কোনো ধর্ম ছিল না’। বইটিতে মোট ৫০টি কবিতা স্থান পেয়েছে। বইমেলায় পাঠক সমাবেশ থেকে প্রকাশিত হবে বইটি। ২০১৮ সালে প্রকাশিত হয় আশনা হাবিব ভাবনার প্রথম উপন্যাস ‘গুলনেহার’। এরপর প্রকাশিত হয় ‘তারা’ উপন্যাসটি। ভাবনা এ পর্যন্ত বেশকিছু নাটক-টেলিফিল্মে অভিনয় করেছেন। ‘ভয়ংকর সুন্দর’ সিনেমার মাধ্যমে রুপালি পর্দায় নাম লেখান তিনি। সিনেমাটি গত বছর সারাদেশে মুক্তি পায়। অনিমেষ আইচ পরিচালিত এ সিনেমায় তার বিপরীতে অভিনয় করেন কলকাতার পরমব্রত চ্যাটার্জি।

Facebook Comments

Posted ১১:২৪ পূর্বাহ্ণ | সোমবার, ০৫ এপ্রিল ২০২১

dailymatrivumi.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
ভারপ্রাপ্ত সম্পাদক
মোহাম্মদ নুরুজ্জামান মুন্না
প্রকাশক ও ব্যবস্থাপনা সম্পাদক
মশি শ্রাবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়

রূপায়ন করিম টাওয়ার, ৮০ কাকরাইল, ভিআইপি রোড, রমনা ঢাকা।
ফোন : ০২৪৮৩২২৮৮০
email : matrivumi@gmail.com

মিরর মাল্টি মিডিয়া প্রডাকশন লি: এর পক্ষে প্রকাশক মশি শ্রাবন কর্তৃক বি.এস.প্রিন্টিং প্রেস, ৫২/২ টয়েনবী সার্কুলার রোড (মামুন ম্যানশন, গ্রাউন্ড ফ্লোর), থানা-ওয়ারী, ঢাকা থেকে মুদ্রিত ও প্রকাশিত।