বুধবার | ১২ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ২৯শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

A National Daily In Bangladesh

কোয়ারেন্টাইন সেন্টারে করোনা আক্রান্ত নারীকে ধর্ষণ!

কোয়ারেন্টাইন সেন্টারে করোনা আক্রান্ত নারীকে ধর্ষণ!

আমেরিকা, ব্রিটেন, ইতালি, স্পেন, ফ্রান্স ও ব্রাজিলের পর ভারত করোনা ভাইরাসের হটস্পট হতে যাচ্ছে বলে ধারণা করা হচ্ছে। ইতোমধ্যে দেশটিতে লাফিয়ে লাফিয়ে বাড়তে শুরু করেছে আক্রান্তের সংখ্যা।

দেশটিতে সবচেয়ে বেশি আক্রান্তের হার মহারাষ্ট্র রাজ্যে। এর ফলে প্রশাসনিকভাবে নেওয়া হচ্ছে একাধিক পদক্ষেপ। কিন্তু এর মধ্যেই মহারাষ্ট্রের একটি কোয়ারেন্টাইন সেন্টারে করোনা সংক্রমিত নারীর ধর্ষণের খবর সামনে এল। এতে আতঙ্কিত হয়ে পড়েছেন সেখানকার স্থানীয় বাসিন্দারা। ঘটনার তদন্ত শুরু হয়েছে ইতোমধ্যেই।

জানা গেছে, ঘটনাটি ঘটেছে পানভেলের একটি সেন্টারে। অভিযুক্তের বয়স ২৫ বছর আর তার নাম শুভম খাতু। নিজেকে ডাক্তার পরিচয় দিয়ে ওই নারীর ঘরে ঢোকে অভিযুক্ত শুভম। এরপর তাকে ধর্ষণ করে বলে জানা গেছে। পরদিন সকালে ওই নারী অভিযোগ দায়ের করেন।

যদিও অভিযুক্তকে এখনও পুলিশি হেফাজতে নেওয়া হয়নি। তার করোনা রিপোর্টের জন্য অপেক্ষা করছে পুলিশ।

পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, অভিযুক্ত ব্যক্তিও ওই সেন্টারেই ছিল। তার রিপোর্টের জন্য এই মুহূর্তে সকলে অপেক্ষা করছে। যদি তার রিপোর্ট নেগেটিভ পাওয়া যায় তাহলে সঙ্গে সঙ্গেই অভিযুক্তকে গ্রেফতার করা হবে। আনুষঙ্গিক তদন্ত ইতিমধ্যেই শুরু হয়েছে।

সূত্র: কলকাতা২৪

Facebook Comments

Posted ৯:২৫ পূর্বাহ্ণ | শনিবার, ১৮ জুলাই ২০২০

dailymatrivumi.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
ভারপ্রাপ্ত সম্পাদক
মোহাম্মদ নুরুজ্জামান মুন্না
প্রকাশক ও ব্যবস্থাপনা সম্পাদক
মশি শ্রাবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়

রূপায়ন করিম টাওয়ার, ৮০ কাকরাইল, ভিআইপি রোড, রমনা ঢাকা।
ফোন : ০২৪৮৩২২৮৮০
email : matrivumi@gmail.com

মিরর মাল্টি মিডিয়া প্রডাকশন লি: এর পক্ষে প্রকাশক মশি শ্রাবন কর্তৃক বি.এস.প্রিন্টিং প্রেস, ৫২/২ টয়েনবী সার্কুলার রোড (মামুন ম্যানশন, গ্রাউন্ড ফ্লোর), থানা-ওয়ারী, ঢাকা থেকে মুদ্রিত ও প্রকাশিত।