রবিবার | ১৬ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ২রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ

A National Daily In Bangladesh

খুনই হয়েছেন সুশান্ত! গোপন অডিও ফাঁস হতেই চাঞ্চল্য

খুনই হয়েছেন সুশান্ত! গোপন অডিও ফাঁস হতেই চাঞ্চল্য

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তে ফের নাটকীয় মোড়। এবার ভারতীয় এক বেসরকারি সংবাদ সংস্থার দাবি, তাদের কাছে অল ইন্ডিয়া ইনস্টিটিউট অব মেডিকেল সায়েন্স ( AIIMS)এর ফরেনসিক বিভাগের প্রধান ডা. সুধীর গুপ্তর অডিও রেকর্ড রয়েছে, যাতে তিনি নাকি সুশান্তের মৃত্যুর ঘটনাকে ‘খুন’ হিসেবে উল্লেখ করেছেন।

২৯ জুন সিবিআইকে সুশান্তের চূড়ান্ত রিপোর্ট জমা দিয়েছিল AIIMS। তারপরই সুধীর গুপ্তা জানিয়েছিলেন, সুশান্তের মৃত্যু ঝুলন্ত অবস্থার শ্বাসরোধ হওয়ার কারণেই হয়েছে এবং তা আত্মহত্যা।

কিন্তু ওই সংবাদমাধ্যমের দাবি, গত ২২ আগস্ট সুধীর গুপ্তর এই অডিও রেকর্ড হয়েছিল, যাতে তিনি নাকি জানিয়েছিলেন- সুশান্তকে যে খুন করা হয়েছে সে বিষয়ে তিনি ২০০ শতাংশ নিশ্চিত। সুশান্তের ময়নাতদন্তে তাড়াহুড়ো করা হয়েছিল বলেও জানান তিনি।ভিসেরা নমুনা ঠিকভাবে সংরক্ষণ করা হয়নি বলেও অভিযোগ করেন।
এর আগেই জানা গিয়েছিল, সুশান্তের ভিসেরা নমুনার মাত্র ২০ শতাংশই AIIMS-এর ফরেনসিক বিভাগ হাতে পেয়েছে।

এদিকে এই খবর প্রকাশ্যে আসতেই সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে নতুন ফরেনসিক টিম দিয়ে ভিসেরা নমুনা পরীক্ষা করার আবেদন জানিয়েছেন সুশান্তের বাবার আইনজীবী বিকাশ সিং।

সুশান্ত মামলায় এবার সিবিআই তদন্তের ওপরই ভরসা রাখছেন তার বোন শ্বেতা সিং কীর্তি এবং প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখাণ্ডে। সোশ্যাল মিডিয়ায় পোস্টের মাধ্যমে একথা জানিয়েছেন দু’জন।

এদিকে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার পক্ষ থেকে জানানো হয়েছে, সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্ত এখনও চলছে। সমস্ত দিক খুব ভালভাবে খতিয়ে দেখা হচ্ছে। সূত্র: সংবাদ প্রতিদিন

Facebook Comments

Posted ৫:৪৮ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ০৬ অক্টোবর ২০২০

dailymatrivumi.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
ভারপ্রাপ্ত সম্পাদক
মোহাম্মদ নুরুজ্জামান মুন্না
প্রকাশক ও ব্যবস্থাপনা সম্পাদক
মশি শ্রাবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়

রূপায়ন করিম টাওয়ার, ৮০ কাকরাইল, ভিআইপি রোড, রমনা ঢাকা।
ফোন : ০২৪৮৩২২৮৮০
email : matrivumi@gmail.com

মিরর মাল্টি মিডিয়া প্রডাকশন লি: এর পক্ষে প্রকাশক মশি শ্রাবন কর্তৃক বি.এস.প্রিন্টিং প্রেস, ৫২/২ টয়েনবী সার্কুলার রোড (মামুন ম্যানশন, গ্রাউন্ড ফ্লোর), থানা-ওয়ারী, ঢাকা থেকে মুদ্রিত ও প্রকাশিত।