সোমবার | ১৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ

A National Daily In Bangladesh

খুলনায় কলেজছাত্রকে এলোপাতাড়ি কোপ সন্ত্রাসীদের

খুলনায় কলেজছাত্রকে এলোপাতাড়ি কোপ সন্ত্রাসীদের

খুলনায় হাসিবুল ইসলাম শাওন (২০) নামে এক কলেজ ছাত্রকে বাসা থেকে ডেকে নিয়ে এলোপাতাড়ি কুপিয়েছে সন্ত্রাসীরা। তার শরীরে ধারালো অস্ত্র দিয়ে কমপক্ষে ৩০ টি কোপ দিয়েছে সন্ত্রাসীরা।

শুক্রবার (১৬ এপ্রিল) রাত সাড়ে ১০ টার দিকে খুলনা সার্কিট হাউজ সংলগ্ন মোহামেডান ক্লাবের সামনে এ ঘটনাটি ঘটে। হাসিবুল সরকারি আযমখান কমার্স কলেজের ম্যানেজমেন্ট এর অনার্স প্রথম বর্ষের ছাত্র।

রক্তাক্ত ও গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে খুলনা সদর হাসপাতালে নিয়ে যায়। পরে অবস্থা গুরুতর হলে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

কর্তব্যরত চিকিৎসক জানান হাসিবুল এর পিঠের ডান পাশে ৭টি, বুকের বাম পাশে একটি, পেটের নিচে ডান পাশে একটি, দুই হাতে ৫টি, পুরুষাঙ্গের উপরে একটি ও দুই পা সহ কমপক্ষে ৩০ টি কোপের চিহ্ন রয়েছে। তার অবস্থা আশংকাজনক।

কর্তব্যরত চিকিৎসক জানান হাসিবুল এর শরীররের পিঠের ডান পাশে ০৭টি, বুকের বাম পাশে একটি, পেটের নিচে ডান পাশে একটি, দুই হাতে ০৪-০৫টি, পুরুষাঙ্গের উপরে একটি ও দুই পায়ে অসংখ্য কোপের চিহ্ন রয়েছে।

Facebook Comments

Posted ৪:২৯ পূর্বাহ্ণ | শনিবার, ১৭ এপ্রিল ২০২১

dailymatrivumi.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
ভারপ্রাপ্ত সম্পাদক
মোহাম্মদ নুরুজ্জামান মুন্না
প্রকাশক ও ব্যবস্থাপনা সম্পাদক
মশি শ্রাবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়

রূপায়ন করিম টাওয়ার, ৮০ কাকরাইল, ভিআইপি রোড, রমনা ঢাকা।
ফোন : ০২৪৮৩২২৮৮০
email : matrivumi@gmail.com

মিরর মাল্টি মিডিয়া প্রডাকশন লি: এর পক্ষে প্রকাশক মশি শ্রাবন কর্তৃক বি.এস.প্রিন্টিং প্রেস, ৫২/২ টয়েনবী সার্কুলার রোড (মামুন ম্যানশন, গ্রাউন্ড ফ্লোর), থানা-ওয়ারী, ঢাকা থেকে মুদ্রিত ও প্রকাশিত।