বৃহস্পতিবার | ১৩ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ৩০শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

A National Daily In Bangladesh

গণফোরামে ভাঙন

গণফোরামে ভাঙন

আগামী ২৬ ডিসেম্বর কাউন্সিলের তারিখ ঘোষণা দিয়েছেন গণফোরামের একাংশ।

শনিবার (২৬ সেপ্টেম্বর) দুপুরে জাতীয় প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে এ তারিখ ঘোষণা দিয়ে তারা আরো জানান, দলের মধ্যে যারা কুচক্রী আছে তাদের বিরুদ্ধেও ব্যবস্থা নেয়া হবে। ঐক্যফ্রন্টের সঙ্গে গণফোরাম থাকবে কিনা তা কাউন্সিলে সিদ্ধান্ত হবে বলেও জানান গণফোরাম নেতারা।

গণফোরাম নির্বাহী সভাপতি অধ্যাপক ড. আবু সাইয়িদ বলেন, বর্ধিত সভায় আমরা সিদ্ধান্ত নিয়েছি সংগঠনকে সাংগঠনিকভাবে শক্তিশালী ও গণমুখী করার লক্ষ্যে আগামী ২৬ ডিসেম্বর জাতীয় কাউন্সিল অনুষ্ঠিত হবে। জাতীয় কাউন্সিলকে সফল করার লক্ষ্যে সাবেক সাধারণ সম্পাদক মোস্তফা মহসিন মন্টুকে আহ্বায়ক করে ২০১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

গণফোরাম সাধারণ সম্পাদক মোস্তফা মোহসিন মন্টু বলেন, আমাদের মধ্যে জাতীয় ঐক্য যদি না থাকে তাহলে আমাদের বিপর্যয় অনিবার্য। তাই আমরা আহবান সবাই মিলে একসাথে দেশকে গড়ি। এখনও সেই ঐক্য ভাঙা হয়নি, আমরা সম্মেলনের সিদ্ধান্ত নেব। ২৬ ডিসেম্বরের কাউন্সিলে উপস্থিত ডেলিগেটদের মতামত নিয়ে নতুন দলের বিষয়ে পরবর্তী সিদ্ধান্ত হবে।

Facebook Comments

Posted ১২:৩৭ অপরাহ্ণ | শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০

dailymatrivumi.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
ভারপ্রাপ্ত সম্পাদক
মোহাম্মদ নুরুজ্জামান মুন্না
প্রকাশক ও ব্যবস্থাপনা সম্পাদক
মশি শ্রাবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়

রূপায়ন করিম টাওয়ার, ৮০ কাকরাইল, ভিআইপি রোড, রমনা ঢাকা।
ফোন : ০২৪৮৩২২৮৮০
email : matrivumi@gmail.com

মিরর মাল্টি মিডিয়া প্রডাকশন লি: এর পক্ষে প্রকাশক মশি শ্রাবন কর্তৃক বি.এস.প্রিন্টিং প্রেস, ৫২/২ টয়েনবী সার্কুলার রোড (মামুন ম্যানশন, গ্রাউন্ড ফ্লোর), থানা-ওয়ারী, ঢাকা থেকে মুদ্রিত ও প্রকাশিত।