রবিবার | ১৬ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ২রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ

A National Daily In Bangladesh

গোপালগঞ্জে ব্যবসায়ীর বাড়ীতে ডাকাতি, নারীসহ আহত-৩, ২ ডাকাত গ্রেফতার

গোপালগঞ্জে ব্যবসায়ীর বাড়ীতে ডাকাতি, নারীসহ আহত-৩, ২ ডাকাত গ্রেফতার

গোপালগঞ্জে শহরে এক ব্যবসায়ীর বাড়ীতে ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় ডাকাতদের মারধরে নারীসহ ৩ জন আহত হয়েছে। এ ঘটনায় ২ ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৮ জুলাই) রাতে জেলা শহরের কলেজ মসজিদ রোড এলাকায় এ ডাকাতির ঘটনা ঘটে। আহত ব্যবসায়ী পাভেল খান জানান, রাতে তার বাবা ব্যবসায়ী মো. আজগর আলী খান বাসার বাইরে যায় তখন বাসায় তার মা এবং নানি ছিলেন। এ সময় ৬ থেকে ৭ জনের সশস্ত্র একদল ডাকাত ঘরে প্রবেশ করে অস্ত্রের মুখে তাদের জিম্মি করে ঘরের আলমারি ভেঙ্গে স্বর্ণালঙ্কার ও নগদ টাকা লুটে নেয়।

এসময় পাভেল ঘরে ঢুকলে তাকে কুপিয়ে মারাত্মক আহত করে পালানোর চেষ্টা করে ডাকাত দল। পরে তাদের চিৎকারে এলাকাবাসী বেরিয়ে আসে এবং ডাকাতদের ধাওয়া করে। এসময় ডাকাতরা দৌড়ে পালানোর সময় সায়ন ও ইমন নামের দুই ডাকাতকে ধরে ফেলে এলাকাবাসী। পরে ওই দুই ডাকাতকে গণপিটুনী দিয়ে পুলিশে সোপর্দ করে এলাকাবাসী।

এ ঘটনা খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ ছানোয়ার হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেন। তবে এটি ডাকাতি না কি অন্য কোন ঘটনার সূত্র ধরে এ ঘটনা ঘটেছে তা তদন্ত করে দেখা হচ্ছে বলে জানান অতিরিক্ত পুলিশ সুপার।

Facebook Comments

Posted ৩:১৭ পূর্বাহ্ণ | বুধবার, ২৯ জুলাই ২০২০

dailymatrivumi.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
ভারপ্রাপ্ত সম্পাদক
মোহাম্মদ নুরুজ্জামান মুন্না
প্রকাশক ও ব্যবস্থাপনা সম্পাদক
মশি শ্রাবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়

রূপায়ন করিম টাওয়ার, ৮০ কাকরাইল, ভিআইপি রোড, রমনা ঢাকা।
ফোন : ০২৪৮৩২২৮৮০
email : matrivumi@gmail.com

মিরর মাল্টি মিডিয়া প্রডাকশন লি: এর পক্ষে প্রকাশক মশি শ্রাবন কর্তৃক বি.এস.প্রিন্টিং প্রেস, ৫২/২ টয়েনবী সার্কুলার রোড (মামুন ম্যানশন, গ্রাউন্ড ফ্লোর), থানা-ওয়ারী, ঢাকা থেকে মুদ্রিত ও প্রকাশিত।