সোমবার | ১৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ

A National Daily In Bangladesh

চট্টগ্রামে গণধর্ষণের ঘটনায় ৮ আসামি রিমান্ডে

চট্টগ্রামে গণধর্ষণের ঘটনায় ৮ আসামি রিমান্ডে

চট্টগ্রামের চান্দগাঁও থানাধীন মৌলভীপুকুর পাড় এলাকায় গণধর্ষণের ঘটনায় গ্রেফতার আসামিদের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। প্রধান আসামি জাহাঙ্গীর আলমের (৩৮) পাঁচ দিন ও বাকি আসামিদের তিন দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

শনিবার বিকেলে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট খাইরুল আমীনের আদালত আসামিদের রিমান্ড মঞ্জুর করেন।

তিন দিন করে রিমান্ডের আদেশপ্রাপ্ত আসামিরা হলেন, মো. ইউসুফ (৩২), মো. রিপন (২৭), মো. সুজন (২৪), দেবু বড়ুয়া প্রকাশ জোবায়ের হোসেন (৩১)-নও মুসলিম, মো. শাহেদ (২৪), রিন্টু দত্ত প্রকাশ বিপ্লব (৩০) ও মনোয়ারা বেগম প্রকাশ লেবুর মা (৫৫)। মনোয়ারা বেগম ধর্ষণে সহায়তা করেন বলে জানিয়েছে পুলিশ।

চান্দগাঁও থানার পরিদর্শক (তদন্ত) রাজেস বড়ুয়া বলেন, শুক্রবার এক নারীকে গণধর্ষণের অভিযোগে এক নারী সহযোগীসহ আটজনকে গ্রেফতার করে পুলিশ।

ভুক্তভোগী ওই নারী রাঙ্গুনিয়া উপজেলা থেকে চট্টগ্রাম শহরে আসছিলেন। কাপ্তাই রাস্তার মাথা এলাকায় সিএনজি অটোরিকশা থেকে নেমে রিকশা নিয়ে তার বাসায় যাচ্ছিলেন। পথে মৌলভীপুকুর পাড় এলাকায় জাহাঙ্গীরসহ আসামিরা ওই নারীকে রিকশা থেকে নামিয়ে জোরপূর্বক ধর্ষণ করেন। ওই নারী বর্তমানে চমেক হাসপাতালের ওসিসিতে চিকিৎসাধীন রয়েছেন।

Facebook Comments

Posted ৫:০৫ অপরাহ্ণ | শনিবার, ১০ অক্টোবর ২০২০

dailymatrivumi.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
ভারপ্রাপ্ত সম্পাদক
মোহাম্মদ নুরুজ্জামান মুন্না
প্রকাশক ও ব্যবস্থাপনা সম্পাদক
মশি শ্রাবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়

রূপায়ন করিম টাওয়ার, ৮০ কাকরাইল, ভিআইপি রোড, রমনা ঢাকা।
ফোন : ০২৪৮৩২২৮৮০
email : matrivumi@gmail.com

মিরর মাল্টি মিডিয়া প্রডাকশন লি: এর পক্ষে প্রকাশক মশি শ্রাবন কর্তৃক বি.এস.প্রিন্টিং প্রেস, ৫২/২ টয়েনবী সার্কুলার রোড (মামুন ম্যানশন, গ্রাউন্ড ফ্লোর), থানা-ওয়ারী, ঢাকা থেকে মুদ্রিত ও প্রকাশিত।