রবিবার | ১৬ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ২রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ

A National Daily In Bangladesh

চলন্ত বাসে ধর্ষণচেষ্টা: লাফিয়ে বাঁচলেন তরুণী

চলন্ত বাসে ধর্ষণচেষ্টা: লাফিয়ে বাঁচলেন তরুণী

সিলেট থেকে দিরাইগামী বাসে এক নারী যাত্রীকে ধর্ষণচেষ্টা করেছেন ওই বাসের চালক ও হেলপার। শনিবার (২৬ ডিসেম্বর) সন্ধ্যায় দিরাই পৌরসভার সুজানগর গ্রামের পাশে গাড়ির ভেতরে এ ঘটনা ঘটে।

ঘটনার প্রতিবাদে বিক্ষুব্ধ জনতা থানা পয়েন্টে সড়ক অবরোধ করলে পুলিশের আশ্বাসে অবরোধ প্রত্যাহার করে জনতা। পরে, ধর্ষণ চেষ্টা ও শ্লীলতাহানির অভিযোগ এনে দিরাই থানায় পরিবারের পক্ষ থেকে একটি মামলা করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সিলেট থেকে দিরাইয়ের উদ্দেশে ছেড়ে আসা বাসে (সিলেট জ -১১০৭২৩) ওই মেয়ে লামাকাজী থেকে দিরাই যাচ্ছিলেন। বাসটি দিরাই পৌরসভার সুজানগর গ্রামের পাশে এলে ওই মেয়ে ছাড়া আর কোনো যাত্রী ছিল না। এই সুযোগে বাসের ড্রাইভার ও হেলপার মিলে তাকে ধর্ষণের চেষ্টা করে। মেয়েটি প্রাণ ভয়ে বাস থেকে লাফ দিয়ে সড়কে পড়ে যায়। গ্রামবাসী আহত অবস্থায় প্রথমে তাকে দিরাই হাসপাতালে নিয়ে যায়। পরে কর্তব্যরত চিকিৎসক তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

দিরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আশরাফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বাস আটক করা হয়েছে। চালক ও হেলপারকে ধরতে পুলিশ অভিযান চালাচ্ছে।

Facebook Comments

Posted ২:৪২ পূর্বাহ্ণ | রবিবার, ২৭ ডিসেম্বর ২০২০

dailymatrivumi.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
ভারপ্রাপ্ত সম্পাদক
মোহাম্মদ নুরুজ্জামান মুন্না
প্রকাশক ও ব্যবস্থাপনা সম্পাদক
মশি শ্রাবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়

রূপায়ন করিম টাওয়ার, ৮০ কাকরাইল, ভিআইপি রোড, রমনা ঢাকা।
ফোন : ০২৪৮৩২২৮৮০
email : matrivumi@gmail.com

মিরর মাল্টি মিডিয়া প্রডাকশন লি: এর পক্ষে প্রকাশক মশি শ্রাবন কর্তৃক বি.এস.প্রিন্টিং প্রেস, ৫২/২ টয়েনবী সার্কুলার রোড (মামুন ম্যানশন, গ্রাউন্ড ফ্লোর), থানা-ওয়ারী, ঢাকা থেকে মুদ্রিত ও প্রকাশিত।