শুক্রবার | ২৩শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

A National Daily In Bangladesh

চিকিৎসার বিল দেখে আত্মহত্যার চেষ্টা করোনা রোগীর

চিকিৎসার বিল দেখে আত্মহত্যার চেষ্টা করোনা রোগীর

হাসপাতালে করোনা চিকিৎসার বিল দেখে আত্মহত্যার চেষ্টা করেছেন করোনাভাইরাসে আক্রান্ত একজন রোগী। হাসপাতালের চারতলার জানালার কাচ ভেঙে ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন তিনি। বিষয়টি দেখতে পেয়ে হাসপাতালের কর্মীরা তাকে উদ্ধার করেন।

গত শনিবার কলকাতা মেডিকেল কলেজ হাসপাতালে এ ঘটনাটি ঘটে। তিনি উত্তর ২৪ পরগনার অশোকনগরের এক বাসিন্দা।
প্রতিবেদনে বলা হয়েছে, দক্ষিণ কলকাতার আলিপুরের একটি বেসরকারি করোনা হাসপাতালে গত বৃহস্পতিবার শ্বাসকষ্ট নিয়ে ভর্তি হয়েছিলেন ৫৬ বছর বয়সী এক রোগী। পরীক্ষায় তার করোনাভাইরাস পজিটিভ শনাক্ত হলে ওই হাসপাতালেই ভর্তি হয়ে চিকিৎসা শুরু হয় তার। একইদিনে তাকে আইসিইউতে স্থানান্তরিত করা হয়। একদিন পর রোগীর পরিবারের হাতে আইসিইউর বিল দেড় লাখ রুপি ধরিয়ে দেয় হাসপাতাল কর্তৃপক্ষ।

এ কথা শুনে রোগীর আত্মীয়রা অবাক হয়ে পড়েন। কারণ এত বিল পরিশোধের সামর্থ্য নেই তাদের। বিষয়টি পশ্চিমবঙ্গের স্বাস্থ্যমন্ত্রীকে জানালে তিনি ওই রোগীকে কলকাতা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করেন। সেখানে তাকে হাসপাতালের সুপার স্পেশালিটি ব্লকের চারতলার একটি বেডে রাখা হয়।

আর সেখানেই এই কাণ্ড করেন রোগী। আগের হাসপাতালে নিজের চিকিৎসার বিল ও পরিবারের দুশ্চিন্তার কথা জানতে পেরে হতাশ হয়ে পড়েন তিনি। মানসিক যন্ত্রণায় বিধ্বস্ত হয়ে শনিবার সকালে চারতলার জানালার কাচ ভেঙে ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন। হাসপাতালের কর্মীরা ছুটে গিয়ে তাকে দ্রুত উদ্ধার করেন।

Facebook Comments

Posted ৪:১৪ পূর্বাহ্ণ | বুধবার, ১২ আগস্ট ২০২০

dailymatrivumi.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
ভারপ্রাপ্ত সম্পাদক
মোহাম্মদ নুরুজ্জামান মুন্না
প্রকাশক ও ব্যবস্থাপনা সম্পাদক
মশি শ্রাবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়

রূপায়ন করিম টাওয়ার, ৮০ কাকরাইল, ভিআইপি রোড, রমনা ঢাকা।
ফোন : ০২৪৮৩২২৮৮০
email : matrivumi@gmail.com

মিরর মাল্টি মিডিয়া প্রডাকশন লি: এর পক্ষে প্রকাশক মশি শ্রাবন কর্তৃক বি.এস.প্রিন্টিং প্রেস, ৫২/২ টয়েনবী সার্কুলার রোড (মামুন ম্যানশন, গ্রাউন্ড ফ্লোর), থানা-ওয়ারী, ঢাকা থেকে মুদ্রিত ও প্রকাশিত।