বুধবার | ১২ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ২৯শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

A National Daily In Bangladesh

জন্মদিনে দেবের কাছে ‘বিশেষ’ আবদার প্রেমিকার

জন্মদিনে দেবের কাছে ‘বিশেষ’ আবদার প্রেমিকার

২৫ ডিসেম্বর যিশুর জন্মদিনের আনন্দে মেতে উঠে গোটা বিশ্ব। তবে দেব ভক্তদের কাছে এই দিনটা ডাবল স্পেশাল। ১৯৮২ সালের এই দিনটিতেই তিনি জন্ম নিয়েছিলেন।  

জন্মদিনেও কাজের ব্যস্ততায় ছিলেন দেব। বৃহস্পতিবার মধ্যরাতে গোলন্দাজের শুটিং সারছিলেন দেব। সেখানে আচমকাই সারপ্রাইজ দিতে পৌঁছে যান রুক্মিনী। এরপর সেটেই হল কেক কাটার পর্ব। সোশ্যাল মিডিয়ায় সেই ছবি শেয়ার করেছেন দেবের ‘লেডি লাভ’ রুক্মিনী।

টুইট বার্তায় রুক্মিনী লেখেন- ‘শুভ জন্মদিন মুচ্ছড়! দেব.. এই গোঁফটাকে এবার যেতে হবে!’

নগেন্দ্র সর্বাধিকারীর লুক হিসাবে গত কয়েকমাস ধরেই গোঁফ রেখেছেন দেব। তবে সেটি একেবারেই পছন্দ হচ্ছে না রুক্মিনীর। তাই জন্মদিনে প্রেমিকের কাছে আবদার করে বসছেন নায়িকা। তবে ছবির শুটিং শেষ হওয়া না পর্যন্ত চাইলেও গার্লফ্রেন্ডের মনের ইচ্ছা পূরণ করতে পারবেন না দেব।

শুধু শুটিং সেটে কেক কেটেই ক্ষান্ত হননি রুক্মিনী। এদিন প্রকাশ্যে দেবকে নিজের ভালোবাসা জাহির করেন তিনি। দেবের সোশ্যাল মিডিয়ার দেওয়ালে উঠে এসেছে সেই ঝলক। এক দোকানের সামনে বিশাল ব্যানারে লেখা- ‘হ্যাপি বার্থ ডে দেব। আমি তোমাকে ভালবাসি… আর তুমি তা জানো।’

সেই ব্যানারের সামনে পোজ দিতে দেখা গিয়েছে দেবক্মিনীকে। পোস্টের ক্যাপশনে দেব লেখেন- ‘ধন্যবাদ রুক্মিণী, বছরের পর বছর তুমি আমাকে সারপ্রাইজ দিতে ব্যর্থ হও না। এভাবেই পাশে থেকো।’

গোলন্দাজের সেটে গোটা টিমের সঙ্গেই বার্থ ডে সেলিব্রেট করতে দেখা গেল দেবকে। এদিন ধুতির উপরই জ্যাকেট চড়িয়ে কেকে কাটার পর্ব শুরু করে দেন দেব। উপস্থিত ছিলেন পরিচালক ধ্রুব বন্দ্যোপাধ্যায়ও। সকলকে কেক খাইয়ে দিতেও দেখা যায় দেবকে।

নিজের ৩৮তম জন্মদিনে ভক্তদেরও রিটার্ন গিফট দিচ্ছেন দেব। এদিন মুক্তি পাবে তার আসন্ন ছবি ‘কমান্ডো’র টিজার। কমান্ডো দেব অভিনীত প্রথম বাংলাদেশি ছবি। এই মুহূর্তে দেবের হাতে রয়েছে একগুচ্ছ প্রোজেক্ট। মুক্তির অপেক্ষায় রয়েছে অভিনেতার ‘টনিক’। কমান্ডো ও গোলন্দাজের শেষ পর্যায়ের শ্যুটিং সারছেন দেব। এছাড়াও দেব এন্টারটেনমেন্ট ভেঞ্চার্স-এর আওতায় রুক্মিনীর সঙ্গে ফের জুটি বাঁধতে চলেছেন বার্থ ডে বয়। একসঙ্গে ‘কিশমিশ’ ছবিতে দেখা যাবে তাদের।

Facebook Comments

Posted ৬:৩০ পূর্বাহ্ণ | শুক্রবার, ২৫ ডিসেম্বর ২০২০

dailymatrivumi.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
ভারপ্রাপ্ত সম্পাদক
মোহাম্মদ নুরুজ্জামান মুন্না
প্রকাশক ও ব্যবস্থাপনা সম্পাদক
মশি শ্রাবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়

রূপায়ন করিম টাওয়ার, ৮০ কাকরাইল, ভিআইপি রোড, রমনা ঢাকা।
ফোন : ০২৪৮৩২২৮৮০
email : matrivumi@gmail.com

মিরর মাল্টি মিডিয়া প্রডাকশন লি: এর পক্ষে প্রকাশক মশি শ্রাবন কর্তৃক বি.এস.প্রিন্টিং প্রেস, ৫২/২ টয়েনবী সার্কুলার রোড (মামুন ম্যানশন, গ্রাউন্ড ফ্লোর), থানা-ওয়ারী, ঢাকা থেকে মুদ্রিত ও প্রকাশিত।