রবিবার | ১৬ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ২রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ

A National Daily In Bangladesh

জুতা এসপির, মোজা টানতেই বেরিয়ে এলো বিষধর সাপ

জুতা এসপির, মোজা টানতেই বেরিয়ে এলো বিষধর সাপ

ভারতের মধ্যপ্রদেশের পান্নায় বিষধর সাপের কামড় থেকে বেঁচে গেলেন পুলিশের এসপি মায়াঙ্ক অবস্তী। জানা গেছে, মায়াঙ্ক অবস্তীর জুতার মধ্যে ঢুকে লুকিয়ে ছিল বিষধর সাপ। জুতা থেকে মোজা বের করতে গিয়ে হাতে শীতল কিছু টের পেয়ে আঁতকে ওঠেন এসপি।

কামড়ানোর আগেই নিজের হাত সরিয়ে নেন তিনি। তার পরেও সতর্কতা হিসেবে পান্না জেলা হাসপাতালে প্রাথমিক পরীক্ষার পর জবলপুরে নেওয়া হয় তাকে। সেখানে চিকিৎসকদের তত্ত্বাবধানে রয়েছেন অবস্তী। তবে তিনি পুরোপুরি সুস্থ রয়েছেন।

জানা গেছে, নিজের বাংলো থেকে বেরিয়ে অফিসের দিকে যাওয়ার জন্য জুতা পায়ে দিতে গিয়েছিলেন তিনি। যখন জুতা থেকে মোজা বের করেন, তখনই টের পান জুতার ভেতরে কিছু একটা রয়েছে।

দ্রুত তিনি হাত সরিয়ে নেন এবং ভালো করে পরীক্ষার পর দেখতে পান বিষাক্ত সাপ ঢুকে রয়েছে জুতার মধ্যে। এরপর আর দ্বিরুক্তি না করে সোজা জেলা হাসপাতালে পৌঁছান এসপি। সেখানে কর্তব্যরত চিকিৎসককে বিষয়টি খুলে বলেন।

তবে হাসপাতালে তাকে চেকআপ করা হলেও শরীরে সাপের কামড়ের কোনো চিহ্ন পাওয়া যায়নি। তবে আঙুল সামান্য ফোলা থাকায় আশঙ্কা করা হচ্ছিল সাপের কামড়ের। সে কারণে তাকে জবলপুরের হাসপাতালে পাঠানো হয়। সেখানে তার চিকিৎসা করা হচ্ছে। সেখানে তিনি পুরোপুরি সুস্থ আছেন।

Facebook Comments

Posted ৮:৪৩ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ১৩ আগস্ট ২০২০

dailymatrivumi.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
ভারপ্রাপ্ত সম্পাদক
মোহাম্মদ নুরুজ্জামান মুন্না
প্রকাশক ও ব্যবস্থাপনা সম্পাদক
মশি শ্রাবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়

রূপায়ন করিম টাওয়ার, ৮০ কাকরাইল, ভিআইপি রোড, রমনা ঢাকা।
ফোন : ০২৪৮৩২২৮৮০
email : matrivumi@gmail.com

মিরর মাল্টি মিডিয়া প্রডাকশন লি: এর পক্ষে প্রকাশক মশি শ্রাবন কর্তৃক বি.এস.প্রিন্টিং প্রেস, ৫২/২ টয়েনবী সার্কুলার রোড (মামুন ম্যানশন, গ্রাউন্ড ফ্লোর), থানা-ওয়ারী, ঢাকা থেকে মুদ্রিত ও প্রকাশিত।