বুধবার | ১৪ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ১লা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

A National Daily In Bangladesh

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর পক্ষে সামরিক সচিবের শ্রদ্ধা

গোপালগঞ্জ প্রতিনিধি

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর পক্ষে সামরিক সচিবের শ্রদ্ধা

প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন প্রধানমন্ত্রীর সামরিক সচিব মেজর জেনারেল নকিব আহমেদ চৌধুরী।

শনিবার সকাল ১০টায় তিনি জাতির পিতার সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করে তাঁর স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন এবং বঙ্গবন্ধুসহ ১৫-আগস্টে নিহতদের রুহের মাগফিরাত কামনায় পবিত্র ফাতেহাপাঠ, দোয়া ও মোনাজাত করেন।

এসময় তিন বাহিনীর একটি চৌকচ দল রাষ্ট্রিয় সালাম গার্ডঅফ অনার প্রদান করে।

পরে কেন্দ্রীয় আওয়ামী লীগের পক্ষে শোক দিবসের শ্রদ্ধা জানানো হয়। এসময় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শাহজাহান খান, মুহাম্মদ ফারুক খান, জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, যুগ্ম-সাধারণ সম্পাদক বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক মীর্জা আযম ও এস এম কামালসহ বেশ কয়েকজন কেন্দ্রীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এরপর জেলা আওয়ামীলীগ ও উপজেলা আওয়ামীলীগ নেতৃবৃন্দ পৃথকভাবে পুষ্পার্ঘ্য অর্পণ করে জাতির পিতার প্রতি শ্রদ্ধা নিবেদন করেন।

জাতির পিতার প্রতি শ্রদ্ধা নিবেদন শেষে নেতৃবৃন্দ বেলা ১১ টায় বঙ্গবন্ধু মাজার-কমপ্লেক্স মসজিদে বিশেষ দোয়া-মাহফিলে অংশ নেন।

এছাড়া বেলা ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত গোপালগঞ্জের বিভিন্ন মসজিদে কোরআন তেলাওয়াত ও বাদ-জোহর মিলাদ-মাহফিল অনুষ্ঠিত হয়।

Facebook Comments

Posted ১১:৪০ পূর্বাহ্ণ | শনিবার, ১৫ আগস্ট ২০২০

dailymatrivumi.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
ভারপ্রাপ্ত সম্পাদক
মোহাম্মদ নুরুজ্জামান মুন্না
প্রকাশক ও ব্যবস্থাপনা সম্পাদক
মশি শ্রাবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়

রূপায়ন করিম টাওয়ার, ৮০ কাকরাইল, ভিআইপি রোড, রমনা ঢাকা।
ফোন : ০২৪৮৩২২৮৮০
email : matrivumi@gmail.com

মিরর মাল্টি মিডিয়া প্রডাকশন লি: এর পক্ষে প্রকাশক মশি শ্রাবন কর্তৃক বি.এস.প্রিন্টিং প্রেস, ৫২/২ টয়েনবী সার্কুলার রোড (মামুন ম্যানশন, গ্রাউন্ড ফ্লোর), থানা-ওয়ারী, ঢাকা থেকে মুদ্রিত ও প্রকাশিত।