সোমবার | ১৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ

A National Daily In Bangladesh

ঢাকা-১৮ আসনে আওয়ামী লীগের মনোনয়ন চাইলেন ৫৬ জন, চমক দেখালেন হাবীব হাসান

ঢাকা-১৮ আসনে আওয়ামী লীগের মনোনয়ন চাইলেন ৫৬ জন, চমক দেখালেন হাবীব হাসান

আসন্ন উপনির্বাচনে ঢাকা-১৮ আসনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব হাবীব হাসান। আসনটি ঢাকা জেলার সর্ব উত্তরে অবস্থিত একটি অভিজাত এলাকা।

এবার প্রার্থী মনোনয়নের ক্ষেত্রে এলাকায় গ্রহণযোগ্যতা ও অবস্থানকে বেশি গুরুত্ব দিয়েছেন আওয়ামী লীগের নীতিনির্ধারকরা। ঢাকা-১৮ আসনে আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করেছিলেন ৫৬ জন। মনোনয়ন পেয়েছেন প্রয়াত সংসদ সদস্য সাহারা খাতুনের ঘনিষ্ঠ ও মাঠে সক্রিয় নেতা হাবীব হাসান।

মনোনয়নের প্রশ্নে অধিকতর দৃঢ় অবস্থানে ছিলেন হাবীব হাসান। তিনি ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক। এর আগে বৃহত্তর উত্তরা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক ছিলেন। দীর্ঘদিন বৃহত্তর উত্তরা থানা আওয়ামী লীগের দায়িত্ব পালন করায় নেতা কর্মী এবং সাধারণ জনগণের সাথে তার ঘনিষ্ট যোগাযোগ তৈরী হয়েছে। বিগত দিনের আওয়ামী লীগের যে কোন আন্দলনে তার ভূমিকা সক্রিয় নেতার মতই ছিল।

সুখে দুঃখে এলাকার মানুষ হাবীব হাসানকে কাছে পায়। বিভিন্ন সামাজিক অনুষ্ঠানেও তাকে কাছে পায় এলাকাবাসী। যে কারণে সাধারণ জনগণ এবং আওয়ামী লীগ এর প্রিয় পাত্র আলহাজ্ব হাবীব হাসান।

এছাড়া পারিবারিক ও আর্থিক দিক থেকে তিনি প্রভাবশালী হিসেবে প্রতিষ্ঠিত বলে জানা গেছে। খোঁজ নিয়ে জানা যায় ব্যক্তিগত ভাবেও তিনি বিনয়ী, হাস্যজ্জল এবং দানশীল ব্যক্তি। মানুষের দুঃখ দুর্দশা দেখে তিনি তার সাধ্যমত সাহায্যের হাত বাড়িয়ে দেন। ঢাকা ১৮ আসনের উপনির্বাচনে তিনি বিপুল ভোটে বিজয়ী হবেন এমনটাই বিশ্বাস এলাকাবাসীর।

Facebook Comments

Posted ৪:০৮ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ০১ সেপ্টেম্বর ২০২০

dailymatrivumi.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
ভারপ্রাপ্ত সম্পাদক
মোহাম্মদ নুরুজ্জামান মুন্না
প্রকাশক ও ব্যবস্থাপনা সম্পাদক
মশি শ্রাবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়

রূপায়ন করিম টাওয়ার, ৮০ কাকরাইল, ভিআইপি রোড, রমনা ঢাকা।
ফোন : ০২৪৮৩২২৮৮০
email : matrivumi@gmail.com

মিরর মাল্টি মিডিয়া প্রডাকশন লি: এর পক্ষে প্রকাশক মশি শ্রাবন কর্তৃক বি.এস.প্রিন্টিং প্রেস, ৫২/২ টয়েনবী সার্কুলার রোড (মামুন ম্যানশন, গ্রাউন্ড ফ্লোর), থানা-ওয়ারী, ঢাকা থেকে মুদ্রিত ও প্রকাশিত।