শুক্রবার | ২৩শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

A National Daily In Bangladesh

তিন মাসেই ভাঙলো পরীমনির ৩ টাকার কাবিনের সংসার!

তিন মাসেই ভাঙলো পরীমনির ৩ টাকার কাবিনের সংসার!

ঢাকাই চলচ্চিত্রের নায়িকা পরীমনি। সিনেমার চেয়ে ব্যক্তিগত খবর দিয়েই সংবাদের শিরোনামে থাকেন বেশি। প্রেম, বাগদান, ভাঙন, নতুন প্রেম, বিয়ে এসব সংবাদ প্রায়ই বিনোদনের সংবাদে শোভা পাচ্ছে বেশি। সম্প্রতি পরীমনি তিন টাকার কাবিনে বিয়ে করেছিলেন নাট্যকর্মী কামরুজ্জামান রনিকে। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সে খবর নিজেই জানান দেন নায়িকা। বিয়ের তিন মাস না কাটতেই সংসার ভাঙার গুঞ্জন রটেছে সর্বত্র। জানা গেল, পরী-রনি দু’জনই আলাদা থাকছেন। এ বিষয়ে দু’জনের কেউ অবশ্য মুখ খুলছেন না।

সাম্প্রতিক সময়ে পরীমনি ফেসবুকে নিজের সব ছবি পোস্ট করলেও স্বামীর সঙ্গে কোনো ছবি দিচ্ছেন না। এমনকি নায়িকার ফেসবুকেও ‘রিলেশনশিপ স্ট্যাটাসে স্বামীর নাম কিংবা বিবাহিত কিনা সে তথ্য নেই। এতেই চারদিকে শোরগোল। পরীমনির এই সম্পর্কটিও টিকলো না। নাম প্রকাশ না করার শর্তে নায়িকার ঘনিষ্ঠজনরা জানান, পরীমনি বিয়ের কয়েকদিন স্বামীর সঙ্গে ছিলেন। তারপর তাদের একসঙ্গে দেখা যায়নি। এমনকি সম্প্রতি ঈদে এফডিসিতে কোরবানির সময়ও ছিলেন না পরীমনির স্বামী রনি। স্ত্রী এফডিসিতে কোরবানি দিচ্ছেন সেখানে স্বামীকে উপস্থিত না পেয়ে অনেকের সন্দেহ হয়। এতে করে তাদের দু’জনের বিচ্ছেদের গুঞ্জন আরো স্পষ্ট হয়ে ওঠে।

এ বিষয়ে রনির সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, এই ব্যাপারে আমি কোনো কথা বলতে পারছি না। ২০১৬ সালের ফেব্রুয়ারির দিকে এক বিনোদন সাংবাদিকের সঙ্গে পরীর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। তাদের সেই রসায়ন নিয়ে নানা খবর প্রকাশ হয় সংবাদ মাধ্যমগুলোতে। ওই বিনোদন সাংবাদিকের সঙ্গে বাগদানও হয় পরীর। কিন্তু খুব বেশিদিন টেকেনি সম্পর্ক। বিয়ের আগেই ভেঙে যায় সম্পর্ক। গত বছরই সেই সাংবাদিকের সঙ্গে প্রেমের ইতি টানেন বলে জানান পরীমনি। এর মধ্যে অবশ্য আরো কয়েকজনের সঙ্গে নায়িকার প্রেমের খবর রটে। কিন্তু চলতি বছর ৯ই মার্চ রনিকে বিয়ে করেছেন বলে জানান নায়িকা।

ফেসবুকের পোস্টে তিনি লেখেন, ‘জানেন, আমরা তিন টাকায় বিয়ে করেছি! কিউট না? আমাদের বিয়ের দেনমোহর তিন টাকা’। উল্লেখ্য, ‘ভালোবাসা সীমাহীন’ নামের একটি চলচ্চিত্রের মাধ্যমে সিনেপর্দায় অভিষেক হয় পরীমনির। এরপর ‘রানাপ্লাজা’ ছবি দিয়ে আলোচনায় এলেও সেটি অজ্ঞাতকারণে মুক্তির মিছিলে যোগ দেয়নি।

Facebook Comments

Posted ৪:০৪ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ১৮ আগস্ট ২০২০

dailymatrivumi.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
ভারপ্রাপ্ত সম্পাদক
মোহাম্মদ নুরুজ্জামান মুন্না
প্রকাশক ও ব্যবস্থাপনা সম্পাদক
মশি শ্রাবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়

রূপায়ন করিম টাওয়ার, ৮০ কাকরাইল, ভিআইপি রোড, রমনা ঢাকা।
ফোন : ০২৪৮৩২২৮৮০
email : matrivumi@gmail.com

মিরর মাল্টি মিডিয়া প্রডাকশন লি: এর পক্ষে প্রকাশক মশি শ্রাবন কর্তৃক বি.এস.প্রিন্টিং প্রেস, ৫২/২ টয়েনবী সার্কুলার রোড (মামুন ম্যানশন, গ্রাউন্ড ফ্লোর), থানা-ওয়ারী, ঢাকা থেকে মুদ্রিত ও প্রকাশিত।