মঙ্গলবার | ১১ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ২৮শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

A National Daily In Bangladesh

দরজা ভেঙে গৃহবধূকে শ্লীলতাহানির চেষ্টা, ৯৯৯-এ ফোন, আটক ৩

দরজা ভেঙে গৃহবধূকে শ্লীলতাহানির চেষ্টা, ৯৯৯-এ ফোন, আটক ৩

নোয়াখালীর বেগমগঞ্জে প্রবাসীর স্ত্রীকে শ্লীলতাহানির চেষ্টা ও বসতঘর ভাঙচুরের অভিযোগে স্থানীয় কিশোর গ্যাং সাদ্দাম বাহিনীর ৩ সদস্যকে আটক করেছে পুলিশ।

আটককৃতরা হলেন- গোপালপুর ইউনিয়নের কোটরা মহব্বতপুর গ্রামের দুলা মিয়া সারেং বাড়ির মামুন মিয়ার দুই ছেলে ফরহাদ হোসেন (২০), ডিজে পারভেজ (২৫) এবং নবী মিয়ার ছেলে নেছার উদ্দিন দুঃখ (২৮)।

পুলিশ জানিয়েছে, শুক্রবার রাতে গোপালপুর ইউনিয়নের কোটরা মহব্বতপুর গ্রামে অভিযান চালিয়ে অভিযুক্ত কিশোর গ্যাং সাদ্দাম বাহিনীর ৩ সদস্যকে আটক করে। এ ঘটনায় কিশোর গ্যাং সাদ্দাম বাহিনীর ৬ সদস্যের বিরুদ্ধে ভুক্তভোগী গৃহবধূ বাদী হয়ে মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন। আগামীকাল রবিবার আটক আসামিদের গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।

স্থানীয় সূত্রে জানা যায়, সাদ্দাম বাহিনীর প্রধান ইয়াবা সাদ্দাম (২৮) এর নেতৃত্বে গত কিছুদিন যাবত চাঁদকাশিমপুর দিলার বাড়ির প্রবাসী হুরন মিয়ার স্ত্রীকে ধর্ষণের হুমকি সহ বিভিন্ন ভাবে উত্ত্যক্ত করে আসছিল। গত বৃহস্পতিবার (৮অক্টোবর) গভীর রাতে ভুক্তভোগী প্রবাসীর স্ত্রীর বসতবাড়ির দরজা-জানালা ভেঙ্গে তার ঘরে ঢোকার চেষ্টা করে এবং তাকে ধর্ষণের হুমকি প্রদান করে এছাড়া রকি বাহিনীর অত্যাচারে এলাকাবাসী জিম্মী হয়ে পড়েছে।
এ সময় ভুক্তভোগী প্রবাসীর স্ত্রীর সহযোগীতায় এলাকাবাসী কেউ এগিয়ে না আসলে তিনি জাতীয় জরুরী সেবা ৯৯৯ কল করলে দ্রুত পুলিশ সেখানে হাজির হয় এবং সন্ত্রাসীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়।

বেগমগঞ্জ মডেল থানার পরিদর্শক (তদন্ত) রুহুল আমিন বলেন, এ ঘটনায় মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে। ভুক্তভোগী প্রবাসীর স্ত্রীর লিখিত অভিযোগের ভিত্তিতে ৩ আসামিকে আটক করা হয়েছে। বাকী আসামিদের আটক করতে পুলিশ জোর তৎপরতা চালাচ্ছে।

Facebook Comments

Posted ৫:৪১ অপরাহ্ণ | শনিবার, ১০ অক্টোবর ২০২০

dailymatrivumi.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
ভারপ্রাপ্ত সম্পাদক
মোহাম্মদ নুরুজ্জামান মুন্না
প্রকাশক ও ব্যবস্থাপনা সম্পাদক
মশি শ্রাবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়

রূপায়ন করিম টাওয়ার, ৮০ কাকরাইল, ভিআইপি রোড, রমনা ঢাকা।
ফোন : ০২৪৮৩২২৮৮০
email : matrivumi@gmail.com

মিরর মাল্টি মিডিয়া প্রডাকশন লি: এর পক্ষে প্রকাশক মশি শ্রাবন কর্তৃক বি.এস.প্রিন্টিং প্রেস, ৫২/২ টয়েনবী সার্কুলার রোড (মামুন ম্যানশন, গ্রাউন্ড ফ্লোর), থানা-ওয়ারী, ঢাকা থেকে মুদ্রিত ও প্রকাশিত।