বুধবার | ১২ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ২৯শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

A National Daily In Bangladesh

দুষ্টু নেটিজেনদের জবাব দিলেন স্বস্তিকা

দুষ্টু নেটিজেনদের জবাব দিলেন স্বস্তিকা

ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে ওপার বাংলার আলোচিত ওয়েব সিরিজ ‘চরিত্রহীন’ এর তৃতীয় কিস্তি। এবারের কিস্তিতে যুক্ত হয়েছেন অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি। ‘চরিত্রহীন-৩’ মুক্তি উপলক্ষে নিজের ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছিলেন স্বস্তিকা। সেখানে নেটিজেনদের অশালীন আক্রমণের শিকার হয়েছেন এ অভিনেত্রী।

এবার স্বস্তিকা ছাড় দেননি। কড়া জবাব দিয়েছেন দুষ্টু নেটিজেনদের। ভিডিওতে মানসিক অবসাদের কথা বলেন অভিনেত্রী। ভিডিওর ক্যাপশনে লিখেছেন, ‘সবার দরকার এমন একজনকে যে মনের কথা শুনবে।’ আর কমেন্টস বক্সে এক মহিলা লিখেন, ‘শুনবে ও শোবে’।

এ মন্তব্যের জবাব দিয়ে স্বস্তিকা বলেন, যৌনতা নিয়ে নাক সিঁটকানোর কী আছে? এটা তো স্বাভাবিক বিষয়! স্বস্তিকার এ উত্তর নিতে পারেনি আরেক নেট দুনিয়ার বাসিন্দা। পাল্টা প্রশ্ন করে বসলেন অভিনেত্রীকে।

লিখেছেন, ‘সবাই শুধু গালভরা প্রশংসা করবে না। সমালোচনা করলেই দোষ? নিজেকে কী ভাবেন? মেরিল স্ট্রিপ?’ এ প্রশ্নেরও উত্তর দিয়েছেন স্বস্তিকা। বলেছেন, ‘আমি নিজেকে স্বস্তিকা মুখোপাধ্যায় ভাবি।’

দেবালয় ভট্টাচার্য পরিচালিত ‘চরিত্রহীন-৩’ নিয়ে স্বস্তিকা জানান, ওটিটিতে পয়সা খরচ করে দেখতে হয়। যদি অশ্লীল মনে হয় তাহলে পয়সা খরচ করার দরকার নেই। অভিনেত্রীর ভাষায়, ‘একদম পয়সা নষ্ট করবেন না। এমনিই কোভিডের বাজার।’

Facebook Comments

Posted ২:৩৩ পূর্বাহ্ণ | রবিবার, ২৭ ডিসেম্বর ২০২০

dailymatrivumi.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
ভারপ্রাপ্ত সম্পাদক
মোহাম্মদ নুরুজ্জামান মুন্না
প্রকাশক ও ব্যবস্থাপনা সম্পাদক
মশি শ্রাবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়

রূপায়ন করিম টাওয়ার, ৮০ কাকরাইল, ভিআইপি রোড, রমনা ঢাকা।
ফোন : ০২৪৮৩২২৮৮০
email : matrivumi@gmail.com

মিরর মাল্টি মিডিয়া প্রডাকশন লি: এর পক্ষে প্রকাশক মশি শ্রাবন কর্তৃক বি.এস.প্রিন্টিং প্রেস, ৫২/২ টয়েনবী সার্কুলার রোড (মামুন ম্যানশন, গ্রাউন্ড ফ্লোর), থানা-ওয়ারী, ঢাকা থেকে মুদ্রিত ও প্রকাশিত।