শুক্রবার | ২৩শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

A National Daily In Bangladesh

দেশের অত্যন্ত দক্ষ ও অভিজ্ঞ আইনজীবী ছিলেন তিনি: বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান

দেশের অত্যন্ত দক্ষ ও অভিজ্ঞ আইনজীবী ছিলেন তিনি: বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান

প্রবীণ আইনজীবী ও সাবেক অ্যাটর্নি জেনারেল ব্যারিস্টার রফিক-উল হকের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন দেশের অন্যতম প্রধান শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান।

আজ শনিবার (২৪ অক্টোবর) এক শোকবার্তায় তিনি মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

শোকাবার্তায় বসুন্ধরা গ্রুপ চেয়ারম্যান বলেন, ‘বাংলাদেশের আইন অঙ্গনের এক উজ্জ্বল নক্ষত্র ছিলেন ব্যারিস্টার রফিক-উল হক। দেশের অত্যন্ত দক্ষ ও অভিজ্ঞ আইনজীবী ছিলেন তিনি। দেশে আইনের শাসন প্রতিষ্ঠায় তিনি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে গেছেন। তাঁর সেই ভূমিকার জন্যই দেশের মানুষের কাছে চিরস্মরণীয় হয়ে থাকবেন তিনি। প্রথিতযশা এই আইনজীবীর মৃত্যুতে আইন অঙ্গনে যে শূন্যতা তৈরি হলো তা সহজে পূরণ হবার নয়।’

আজ শনিবার (২৪ অক্টোবর) সকাল সাড়ে ৮টায় রাজধানীর আদ-দ্বীন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন ব্যারিস্টার রফিক-উল হক।

Facebook Comments

Posted ৫:৫৬ পূর্বাহ্ণ | শনিবার, ২৪ অক্টোবর ২০২০

dailymatrivumi.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
ভারপ্রাপ্ত সম্পাদক
মোহাম্মদ নুরুজ্জামান মুন্না
প্রকাশক ও ব্যবস্থাপনা সম্পাদক
মশি শ্রাবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়

রূপায়ন করিম টাওয়ার, ৮০ কাকরাইল, ভিআইপি রোড, রমনা ঢাকা।
ফোন : ০২৪৮৩২২৮৮০
email : matrivumi@gmail.com

মিরর মাল্টি মিডিয়া প্রডাকশন লি: এর পক্ষে প্রকাশক মশি শ্রাবন কর্তৃক বি.এস.প্রিন্টিং প্রেস, ৫২/২ টয়েনবী সার্কুলার রোড (মামুন ম্যানশন, গ্রাউন্ড ফ্লোর), থানা-ওয়ারী, ঢাকা থেকে মুদ্রিত ও প্রকাশিত।