রবিবার | ১৮ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

A National Daily In Bangladesh

দৌলতদিয়ায় পারের অপেক্ষায় সাড়ে ৩ শতাধিক পণ্যবাহী ট্রাক

দৌলতদিয়ায় পারের অপেক্ষায় সাড়ে ৩ শতাধিক পণ্যবাহী ট্রাক

পদ্মা নদীতে স্রোত ও নাব্য সঙ্কটে দৌলতদিয়া-পাটুরিয়া নৌ রুটের রাজবাড়ীর দৌলতদিয়া ঘাট প্রান্তে নদী পারের অপেক্ষায় সিরিয়ালে আটকা পড়েছে প্রায় সাড়ে তিন শতাধিক পণ্যবাহী ট্রাক।

বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) বিকেল ৪টার দিকে দৌলতদিয়া-খুলনা মহাসড়কের দৌলতদিয়ায় ৫০টির বেশি ও রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের গোয়ালন্দ মোড়ে প্রায় ৩০০ ট্রাক সিরিয়ালে থাকতে দেখা গেছে।

ট্রাকগুলো দিনের পর দিন সড়কে আটকে থাকায় চরম ভোগান্তিতে পড়েছেন চালকরা। আটকে থাকা স্থানে নেই গোসল, খাবার ও টয়লেট সুবিধা।

রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কে আটকে থাকা কয়েকজন ট্রাকচালক জানান, অনেক ট্রাক দুই-তিন দিনেরও বেশি সময় রাস্তায় আটকে আছে। দিনের পর দিন রাস্তায় আটকে থেকে তাদের ভোগান্তি পোহাতে হচ্ছে। বেড়ে যাচ্ছে খরচ। সময় মতো মালামাল ডেলিভারি দিতে পারছেন না। এছাড়াও যেখানে আটকে আছেন সেখানে নেই গোসল, খাবার ও টয়লেট সুবিধা। ফাঁকা রাস্তায় খোলা আকাশের নিচে থাকতে হচ্ছে।

বিআইডব্লিউটিসির দৌলতদিয়া ফেরিঘাটের সহকারী ব্যবস্থাপক মাহাবুব হোসেন জানান, পদ্মায় স্রোত ও পাটুরিয়া প্রান্তে নাব্য সঙ্কটে ফেরি চলাচল ব্যাহত হচ্ছে। এছাড়াও শিমুলিয়া-কাঁঠালবাড়ি নৌ রুটের যানবাহনের বাড়তি চাপের কারণে দৌলতদিয়ায় কিছু পণ্যবাহী ট্রাকের সিরিয়াল তৈরি হয়েছে। তবে কোনো যাত্রীবাহী পরিবহন ও ছোট গাড়িকে সিরিয়ালে থাকতে হচ্ছে না। অগ্রাধিকার ভিত্তিতে তারা পারাপার হচ্ছে। এ রুটে বর্তমানে ১৮টি ফেরি চলাচল করছে।

Facebook Comments

Posted ১১:৫১ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ১৭ সেপ্টেম্বর ২০২০

dailymatrivumi.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
ভারপ্রাপ্ত সম্পাদক
মোহাম্মদ নুরুজ্জামান মুন্না
প্রকাশক ও ব্যবস্থাপনা সম্পাদক
মশি শ্রাবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়

রূপায়ন করিম টাওয়ার, ৮০ কাকরাইল, ভিআইপি রোড, রমনা ঢাকা।
ফোন : ০২৪৮৩২২৮৮০
email : matrivumi@gmail.com

মিরর মাল্টি মিডিয়া প্রডাকশন লি: এর পক্ষে প্রকাশক মশি শ্রাবন কর্তৃক বি.এস.প্রিন্টিং প্রেস, ৫২/২ টয়েনবী সার্কুলার রোড (মামুন ম্যানশন, গ্রাউন্ড ফ্লোর), থানা-ওয়ারী, ঢাকা থেকে মুদ্রিত ও প্রকাশিত।