সোমবার | ১৯শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

A National Daily In Bangladesh

ধোনির শিক্ষা কাজে লাগাতে চান পন্থ

ধোনির শিক্ষা কাজে লাগাতে চান পন্থ

কাঁধে চোট পেয়ে গোটা আইপিএল থেকে ছিটকে গিয়েছেন দিল্লি ক্যাপিটালসের অধিনায়ক শ্রেয়াস আইয়ার। তার জায়গায় দায়িত্ব দেওয়া হয়েছে মাত্র ২৩ বছরের তরুণ ঋষভ পন্থকে। অধিনায়ক হিসেবে প্রথম ম্যাচে তার বিপক্ষ ধোনির চেন্নাই সুপার কিংস। যার সঙ্গে তার তুলনা করা এখনও বন্ধ হয়নি, সেই ধোনির কাছ থেকে পাওয়া শিক্ষা কাজে লাগাতে চান পন্থ।

অস্ট্রেলিয়া সিরিজ থেকে পুনর্জন্ম হওয়া পন্থ বলছেন, অধিনায়কের দায়িত্ব পালন করতে তার হাতে দুটো হাতিয়ার। এক- ধোনির কাছ থেকে পাওয়া শিক্ষা এবং দুই- নিজের অভিজ্ঞতা।

পন্থবজানান, ‘ক্যাপ্টেন হিসেবে আমার প্রথম ম্যাচ ধোনির বিরুদ্ধে। এটা দারুণ অভিজ্ঞতা হতে চলেছে। কারণ আমি তার থেকে অনেক কিছু শিখেছি। আমার নিজেরও অভিজ্ঞতা আছে। এই দু’টোকে মিশিয়েই সিএসকের বিরুদ্ধে নতুন কিছু করার চেষ্টা করব।’
এত কম বয়সে এত বড় গুরুদায়িত্ব পেয়ে কৃতজ্ঞতা জানাতে ভুলছেন না পন্থ। দলের মালিক এবং কোচেদের ধন্যবাদ জানিয়েছেন তিনি। এই সুযোগের যতটা সদ্বব্যবহার করা যায় তিনি করবেন বলেও জানিয়েছেন। আগামী শুক্রবার মুম্বাই এবং ব্যাঙ্গালুরের খেলা দিয়েন শুরু হচ্ছে এ বছরের আইপিএল। পরের দিনই ধোনি এবং পন্থের দ্বৈরথ।

Facebook Comments

Posted ৫:২১ পূর্বাহ্ণ | বুধবার, ০৭ এপ্রিল ২০২১

dailymatrivumi.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
ভারপ্রাপ্ত সম্পাদক
মোহাম্মদ নুরুজ্জামান মুন্না
প্রকাশক ও ব্যবস্থাপনা সম্পাদক
মশি শ্রাবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়

রূপায়ন করিম টাওয়ার, ৮০ কাকরাইল, ভিআইপি রোড, রমনা ঢাকা।
ফোন : ০২৪৮৩২২৮৮০
email : matrivumi@gmail.com

মিরর মাল্টি মিডিয়া প্রডাকশন লি: এর পক্ষে প্রকাশক মশি শ্রাবন কর্তৃক বি.এস.প্রিন্টিং প্রেস, ৫২/২ টয়েনবী সার্কুলার রোড (মামুন ম্যানশন, গ্রাউন্ড ফ্লোর), থানা-ওয়ারী, ঢাকা থেকে মুদ্রিত ও প্রকাশিত।