রবিবার | ১৮ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

A National Daily In Bangladesh

পঞ্চগড়ে শিশুকে বলাৎকার, গ্রেপ্তার ১

পঞ্চগড়ে শিশুকে বলাৎকার, গ্রেপ্তার ১

পঞ্চগড় সদর উপজেলায় ১৪ বছর বয়সী এক শিশুকে বলাৎকার করার দায়ে দুলাল হোসেন (৪২) নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

আজ বুধবার (১৯ আগস্ট) সকালে পঞ্চগড় শহরের ধাক্কামারা গোল চত্বরের এসবি পেট্রোল পাম্প সংলগ্ন এলাকা থেকে তাকে আটক করে সদর থানার পুলিশ।

জানা গেছে, আটক দুলার হোসেন ঠাকুরগাঁও জেলার সদর উপজেলার গোয়ালপাড়া এলাকার মোশারফ হোসেনের ছেলে। তিনি দীর্ঘদিন ধরে পঞ্চগড় শহরের ধাক্কামারা গোলচত্ত্বর এলাকায় আনোয়ার ওয়ার্কশপে কাজ করতো।

পুলিশ জানায়, বলাৎকারের শিকার হওয়া ওই শিশু মনোয়ার ওরফে ডিপজল নামে এক মহাজনের ট্রাকে হেল্পার হিসাবে কাজ করতো। এসময় হঠাৎ ট্রাকটি জেলার বোদা ফিড মিল এলাকায় নষ্ট হলে ট্রাকের মহাজন ও চালক ট্রাকে রাত যাপন করলেও ওই শিশু রাতেই পঞ্চগড় শহরে ফিরে আসে। পরে পঞ্চগড় শহরের দেখা হয় অভিযুক্ত দুলালের সঙ্গে। আগে থেকে পরিচয় থাকায় রাতে ঘুমানোর জায়গা না পাওয়ায় দুলাল তাকে তার সাথে ঘুমাতে বলে। পরে ওই শিশু দুলালের সাথে ঘুমায়। ট্রাক ঠিক না হওয়াতে পর পর তিন রাত দুলালের সাথে রাতে ঘুমায় ওই শিশু। পরে ১৬ আগস্ট রাতের বেলা দুলাল হোসেন ঘুমন্ত অবস্থায় ওই শিশুকে (হেল্পপার) বলাৎকার করে এবং তাকে ভয়ভীতি দেখায়।

এদিকে সকাল হলে ওই শিশু বিষয়টি মহাজনসহ বিভিন্ন জনকে জানায় এবং বিচার দিলে সে বিচার না পেয়ে সদর থানায় গিয়ে পুলিশের আশ্রয় নেয়। পরে পুলিশ অভিযুক্ত দুলালকে শহরের ধাক্কামারা এলাকা থেকে আটক করে থানায় নিয়ে যায়।
এদিকে পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) আবু আক্কাস আহম্মদ বিষয়টি নিশ্চিত করে জানান, পুলিশ বাদী হয়ে আটক দুলালের বিরুদ্ধে মামলা দায়ের করেছে। পরে দুলালকে আদালতে প্রেরণ করা হলে আদালত তাকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দিয়েছে।

Facebook Comments

Posted ১০:১৯ পূর্বাহ্ণ | বুধবার, ১৯ আগস্ট ২০২০

dailymatrivumi.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
ভারপ্রাপ্ত সম্পাদক
মোহাম্মদ নুরুজ্জামান মুন্না
প্রকাশক ও ব্যবস্থাপনা সম্পাদক
মশি শ্রাবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়

রূপায়ন করিম টাওয়ার, ৮০ কাকরাইল, ভিআইপি রোড, রমনা ঢাকা।
ফোন : ০২৪৮৩২২৮৮০
email : matrivumi@gmail.com

মিরর মাল্টি মিডিয়া প্রডাকশন লি: এর পক্ষে প্রকাশক মশি শ্রাবন কর্তৃক বি.এস.প্রিন্টিং প্রেস, ৫২/২ টয়েনবী সার্কুলার রোড (মামুন ম্যানশন, গ্রাউন্ড ফ্লোর), থানা-ওয়ারী, ঢাকা থেকে মুদ্রিত ও প্রকাশিত।