সোমবার | ১৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ

A National Daily In Bangladesh

পাগল সেজে অজ্ঞান পার্টির সদস্যদের ধরল পুলিশ

পাগল সেজে অজ্ঞান পার্টির সদস্যদের ধরল পুলিশ

চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলার বাড়বকুণ্ড বাজার থেকে পাগল সেজে অজ্ঞান পার্টির দুই সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার রাত আটটার দিকে তাঁদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার ব্যক্তিরা হলেন উপজেলার বাড়বকুণ্ড ইউনিয়নের মধ্যম মাহমুদাবাদ তেলীপাড়া গ্রামের জাহাঙ্গীর আলম (৩২) ও একই এলাকার ইকবাল হোসেন (২৩)।
বিজ্ঞাপন

সীতাকুণ্ড থানার পরিদর্শক (তদন্ত) সুমন বণিক বলেন, ১৮ আগস্ট দুপুরে পিকআপ ভ্যানচালক মামুন উদ্দিন তাঁর পিকআপ ভ্যান নিয়ে শুকলাল বাজারে আসেন। এ সময় তিনি গাড়ি থেকে নেমে পাশে বসে বিশ্রাম করছিলেন। হঠাৎ ইকবাল এসে মামুনের মুখের সামনে গামছা ঝাড়া দিয়ে বিষাক্ত কিছু ছেড়ে দেন। এতে জ্ঞান হারান তিনি। জ্ঞান ফেরার পর তিনি দেখেন তাঁর পকেটে থাকা ২০ হাজার টাকা, মুঠোফোন, ড্রাইভিং লাইসেন্সসহ যাবতীয় কাগজপত্র নেই। অজ্ঞান পার্টির সদস্যরা সেগুলো নিয়ে গেছে। এ ঘটনায় গতকাল মামুন বাদী হয়ে সীতাকুণ্ড থানায় মামলা করেন।

সীতাকুণ্ড থানার পরিদর্শক সুমন বণিক আরও বলেন, ঘটনার কয়েক দিন পর অজ্ঞান পার্টির সদস্যরা মামুনকে ফোন দিয়ে ১০ হাজার টাকার বিনিময়ে ড্রাইভিং লাইসেন্সসহ যাবতীয় কাগজপত্র ফিরিয়ে দেওয়ার প্রস্তাব দেন। বিষয়টি তিনি থানায় জানানোর পর সহকারী উপপরিদর্শক (এএসআই) আবদুল্লাহ আল আমিনকে ঘটনাস্থলে পাঠান। এএসআই আল আমিন পাগল সেজে মামুনকে নিয়ে ফাঁদ পেতে ইকবালকে গ্রেপ্তার করেন। পরে তাঁর স্বীকারোক্তি অনুযায়ী জাহাঙ্গীরকেও গ্রেপ্তার করা হয়। তাঁদের আজ শুক্রবার সকালে আদালতে পাঠানো হয়েছে।

Facebook Comments

Posted ৮:০৩ পূর্বাহ্ণ | শুক্রবার, ২৮ আগস্ট ২০২০

dailymatrivumi.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
ভারপ্রাপ্ত সম্পাদক
মোহাম্মদ নুরুজ্জামান মুন্না
প্রকাশক ও ব্যবস্থাপনা সম্পাদক
মশি শ্রাবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়

রূপায়ন করিম টাওয়ার, ৮০ কাকরাইল, ভিআইপি রোড, রমনা ঢাকা।
ফোন : ০২৪৮৩২২৮৮০
email : matrivumi@gmail.com

মিরর মাল্টি মিডিয়া প্রডাকশন লি: এর পক্ষে প্রকাশক মশি শ্রাবন কর্তৃক বি.এস.প্রিন্টিং প্রেস, ৫২/২ টয়েনবী সার্কুলার রোড (মামুন ম্যানশন, গ্রাউন্ড ফ্লোর), থানা-ওয়ারী, ঢাকা থেকে মুদ্রিত ও প্রকাশিত।