মঙ্গলবার | ১১ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ২৮শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

A National Daily In Bangladesh

প্রতিবেশীর ধর্ষণের শিকার কিশোরীকে মেরে পুঁতে রাখলেন বাবা-ভাই

প্রতিবেশীর ধর্ষণের শিকার কিশোরীকে মেরে পুঁতে রাখলেন বাবা-ভাই

ভারতের উত্তরপ্রদেশে এক কিশোর প্রতিবেশীর ধর্ষণের শিকার হয়ে অন্তঃসত্ত্বা হয়ে পড়েন। আর মেয়েটির বাবা সাহায্য না করে উল্টো পরিবারের সম্মান বাঁচাতে তাকে শ্বাসরোধ করে হত্যা করেন। আর একাজে বাবাকে সহায়তা করেন কিশোরীর ভাই।

মঙ্গলবার (৬ অক্টোবর) ভারতের উত্তরপ্রদেশের যোগীরাজ্যের শাহজাহানপুর জেলায় এ ঘটনাটি ঘটেছে। এ ঘটনায় ইতোমধ্যে পুলিশ দু’জনকে গ্রেফতার করেছে।

জানা যায়, প্রতিবেশীর ধর্ষণের শিকার হয়ে ১৬ বছরের কিশোরী মেয়েটি যে অন্তঃসত্ত্বা হয়ে পড়ার খবর ছড়িয়ে পড়ে গোটা গ্রামে। ফলে পাড়ার লোকেরা নানা কটুকথা বলতে শুরু করে। এরই একপর্যায়ে ধৈর্য হারিয়ে কিশোরীর বাবা তাকে শ্বাসরোধে হত্যা করেন বাবা। আর বোনকে বাঁচানোর চেষ্টা না করে উল্টো কিশোরীর ভাইও শামিল হয় পরিবারের ‘সম্মান’ রক্ষায়।
পরে পুলিশ খবর পেয়ে কিশোরীর বাবা ও ভাইকে গ্রেফতার করে। এ ব্যাপারে খুনী বাবা বলেন, গ্রামের লোকের বিদ্রূপ, কটূক্তি আর সহ্য হচ্ছিল না। বাইরে বের হলে লোকজন অপমানজনক কথাবার্তা বলছিল। তাই মেয়েকে খুন করে ফেলেছি।

শাহজাহানপুরের এসএসপি এস আনন্দ জানান, দুজনের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০২ (খুন), ২০১ (প্রমাণ লোপাটের চেষ্টা) ধারায় অভিযোগ দায়ের হয়েছে। পুলিশ তাদের গ্রেফতারও করেছে। পুলিশ মেয়েটির মা ও অন্য আত্মীয়দেরও জিজ্ঞাসাবাদ করেছে। তবে পরিবারের আর কেউ এ ঘটনায় জড়িত ছিলেন না বলে জানা গেছে।

Facebook Comments

Posted ১০:৫৬ পূর্বাহ্ণ | বুধবার, ০৭ অক্টোবর ২০২০

dailymatrivumi.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
ভারপ্রাপ্ত সম্পাদক
মোহাম্মদ নুরুজ্জামান মুন্না
প্রকাশক ও ব্যবস্থাপনা সম্পাদক
মশি শ্রাবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়

রূপায়ন করিম টাওয়ার, ৮০ কাকরাইল, ভিআইপি রোড, রমনা ঢাকা।
ফোন : ০২৪৮৩২২৮৮০
email : matrivumi@gmail.com

মিরর মাল্টি মিডিয়া প্রডাকশন লি: এর পক্ষে প্রকাশক মশি শ্রাবন কর্তৃক বি.এস.প্রিন্টিং প্রেস, ৫২/২ টয়েনবী সার্কুলার রোড (মামুন ম্যানশন, গ্রাউন্ড ফ্লোর), থানা-ওয়ারী, ঢাকা থেকে মুদ্রিত ও প্রকাশিত।