বৃহস্পতিবার | ১৩ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ৩০শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

A National Daily In Bangladesh

প্রশাসনের লোক পরিচয়ে ভাইয়ের সোনা ছিনতাই

প্রশাসনের লোক পরিচয়ে ভাইয়ের সোনা ছিনতাই

রাজশাহীতে ব্যবসায়ীর ছিনতাই হওয়া ১৬টি স্বর্ণের বার উদ্ধার করেছে পুলিশ। ঋণের টাকা পরিশোধ ও জমি নিয়ে বিরোধের জেরে ওই ব্যবসায়ীর আপন ভাই এই ছিনতাইয়ের ঘটনা সাজিয়ে হাতিয়ে নিয়েছিলেন বারগুলো। থানায় মামলা হলে পুলিশের তদন্তে এ ঘটনা বেরিয়ে আসে।

শনিবার (২৫ ডিসেম্বর) দুপুরে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের সদর দফতরে এক সংবাদ সম্মেলনে এ কথা জানানো হয়।

পুলিশ জানায়, স্বর্ণ ব্যবসায়ী দ্বিজেন ধর গেল ২০ ডিসেম্বর ফেনির দুজন ব্যবসায়ীর কাছ থেকে ১৭টি স্বর্ণের বার কিনে রাজশাহী আসেন। পরদিন সকালে রাজশাহীর পুঠিয়া উপজেলা থেকে নিজের মেজভাই জিতেন ধরকে সঙ্গে নিয়ে স্বর্ণের বারগুলো বিক্রি করতে রাজশাহীর উদ্দেশে রওনা হন। এ সময় নগরীর ভদ্রা এলাকায় পৌঁছালে নির্জন রাস্তায় দুটি মোটরসাইকেলে চার ব্যক্তি প্রশাসনের লোক পরিচয়ে তাদের থেকে স্বর্ণের বারগুলো ছিনিয়ে নেয়। এ ঘটনায় ওই দিন বাদী হয়ে নগরীর বোয়ালিয়া থানায় মামলা করেন ব্যবসায়ী দ্বিজেন ধর। পরে পুলিশ সিসিটিভি ফুটেজ পর্যবেক্ষণ করে।

পরে ব্যবসায়ীর আপন ভাই জিতেনকে একাধিকবার জিজ্ঞাসাবাদ করলে জিতেন সাজানো ছিনতাইয়ের ঘটনা স্বীকার করে। পরে ২৫ ডিসেম্বর পুলিশ পুঠিয়া উপজেলায় অভিযান চালিয়ে জিতেনের বাড়ি থেকে ১৬টি স্বর্ণের বার উদ্ধার করে। অপর একটি বার জিতেন ইতোমধ্যেই নাটোরের এক ব্যবসায়ীর কাছে বিক্রি করেছেন বলে জানায় পুলিশ।

রাজশাহীর পুলিশ কমিশনার মো. আবুল কালাম সিদ্দিক জানান, বাড়ি তৈরিতে ঋণগ্রস্ত হয়ে পড়াসহ ভাইয়ের সঙ্গে জমি নিয়ে দ্বন্দ্বের কারণে এ ঘটনা ঘটিয়েছে বলে জানান আসামি। এ মামলায় অপর আসামি মিজানুর, মৃদুলসহ অজ্ঞাতদের দ্রুত গ্রেফতার করা হবে বলেও জানান তিনি।

১৭টি স্বর্ণের বারের ওজন ১৭০ ভরি যার আনুমানিক বাজার মূল্য ১ কোটি ১২ লাখ ৭১ হাজার টাকা বলেও জানান পুলিশ কমিশনার।

Facebook Comments

Posted ৮:২৩ পূর্বাহ্ণ | শনিবার, ২৬ ডিসেম্বর ২০২০

dailymatrivumi.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
ভারপ্রাপ্ত সম্পাদক
মোহাম্মদ নুরুজ্জামান মুন্না
প্রকাশক ও ব্যবস্থাপনা সম্পাদক
মশি শ্রাবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়

রূপায়ন করিম টাওয়ার, ৮০ কাকরাইল, ভিআইপি রোড, রমনা ঢাকা।
ফোন : ০২৪৮৩২২৮৮০
email : matrivumi@gmail.com

মিরর মাল্টি মিডিয়া প্রডাকশন লি: এর পক্ষে প্রকাশক মশি শ্রাবন কর্তৃক বি.এস.প্রিন্টিং প্রেস, ৫২/২ টয়েনবী সার্কুলার রোড (মামুন ম্যানশন, গ্রাউন্ড ফ্লোর), থানা-ওয়ারী, ঢাকা থেকে মুদ্রিত ও প্রকাশিত।