বুধবার | ১৪ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ১লা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

A National Daily In Bangladesh

ফাহিম সালেহ হত্যার সন্দেহভাজন একজন গ্রেপ্তার

ফাহিম সালেহ হত্যার সন্দেহভাজন একজন গ্রেপ্তার

নিউইয়র্কে নিজের বিলাসবহুল অ্যাপার্টমেন্টে বাংলাদেশের রাইড শেয়ারিং অ্যাপ পাঠাও এর সহ-প্রতিষ্ঠাতা ফাহিম সালেহ খুনের ঘটনায় সন্দেহভাজন একজন গ্রেপ্তার হয়েছে। নিউইয়র্ক পুলিশ ডিপার্টমেন্ট বিষয়টি নিশ্চিত করেছে।

মঙ্গলবার নিউইয়র্কের ম্যানহাটন এলাকার নিজ অ্যাপার্টমেন্ট থেকে ফাহিম সালেহের ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করে পুলিশ। যদিও হত্যার রহস্য এখনও জানা যায়নি। তবে সিসিটিভি ফুটেজ দেখে অপরাধীদের শনাক্তের চেষ্টা করার পর একজনকে বৃহস্পতিবার গ্রেপ্তার করা হয়েছে।

এদিকে পুলিশ জানিয়েছে অপরাধী পাগলের ভান করছে। সেজন্য তাকে মানসিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়া আটক ওই ব্যক্তির কাছ থেকে পুরো ঘটনার তথ্য বের করে আনার চেষ্টা করা হচ্ছে।

এদিকে ফাহিম সালেহের খুনির গ্রেপ্তারের আহ্বান জানিয়ে পরিবারের পক্ষ থেকে দেয়া বিবৃতিতে বলা হয়েছে, সংবাদমাধ্যমের শিরোনামে যে অপরাধের কথা উঠে আসছে তা আমরা এখনও মেনে নিতে পারছি না। হত্যাকারীকে গ্রেপ্তার করা ছাড়া কোনও কথা বা পদক্ষেপ আমাদের মনকে শান্ত করতে পারবে না।

এতে আরও বলা হয়েছে, এনওয়াইপিডি ও অন্যান্য আইন শৃঙ্খলা বাহিনীর কাছে আমাদের আহ্বান তারা এই নৃশংস অপরাধের সবকিছু উন্মোচন করবেন এবং ফাহিমের জন্য ন্যায়বিচার নিশ্চিত করবেন। ফাহিমের হত্যাকাণ্ডকে তার পরিবার অপূরণীয় ক্ষতি হিসেবে উল্লেখ করা হয়েছে বিবৃতিতে।

Facebook Comments

Posted ৫:১৮ পূর্বাহ্ণ | শুক্রবার, ১৭ জুলাই ২০২০

dailymatrivumi.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
ভারপ্রাপ্ত সম্পাদক
মোহাম্মদ নুরুজ্জামান মুন্না
প্রকাশক ও ব্যবস্থাপনা সম্পাদক
মশি শ্রাবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়

রূপায়ন করিম টাওয়ার, ৮০ কাকরাইল, ভিআইপি রোড, রমনা ঢাকা।
ফোন : ০২৪৮৩২২৮৮০
email : matrivumi@gmail.com

মিরর মাল্টি মিডিয়া প্রডাকশন লি: এর পক্ষে প্রকাশক মশি শ্রাবন কর্তৃক বি.এস.প্রিন্টিং প্রেস, ৫২/২ টয়েনবী সার্কুলার রোড (মামুন ম্যানশন, গ্রাউন্ড ফ্লোর), থানা-ওয়ারী, ঢাকা থেকে মুদ্রিত ও প্রকাশিত।