মঙ্গলবার | ২০শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

A National Daily In Bangladesh

ফেঁসে যাচ্ছেন রিয়া, মৃত্যুর আগে তাকে বাসায় পৌঁছে দেন সুশান্ত!

ফেঁসে যাচ্ছেন রিয়া, মৃত্যুর আগে তাকে বাসায় পৌঁছে দেন সুশান্ত!

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু নিয়ে ফের আলোচনায় অভিনেত্রী রিয়া চক্রবর্তী। তবে শুধু সুশান্ত সিং রাজপুতই নন, বলিউডের একাধিক নামী ব্যক্তির সঙ্গেও পরিচয় ছিল রিয়া চক্রবর্তীর। জানা যায়, ১৩ জুন সুশান্ত সিং রাজপুতের সঙ্গে দেখা করেন রিয়া চক্রবর্তী। রিয়াকে তার জুহুর অ্যাপার্টমেন্টে নামিয়ে দিয়ে আসেন সুশান্ত। ১৩ জুন সন্ধ্যা ৬টা নাগাদ রিয়াকে তার আপার্টমেন্টে নামিয়ে দিয়ে সেখান থেকে চলে যান সুশান্ত। এবার এমনই দাবি করেন রিয়ার অ্যাপার্টমেন্টের এক বাসিন্দা ।

রিয়ার প্রতিবেশী জানিয়েছেন, তিনি ১৩ জুন সন্ধ্যায় রিয়া-সুশান্তকে দেখতে পান। সুশান্ত নিজে গাড়ি চালিয়ে রিয়াকে বাড়িতে পৌঁছে দিয়ে আসেন। শুধু তাই নয়, ৮ জুন সুশান্তের বাড়ি ছাড়ার পর তার সঙ্গে আর দেখা করেননি বলে রিয়া যে দাবি করেন, তার বিরুদ্ধে ফুঁসে ওঠেন ওই মহিলা। শুধু তাই নয়, ১৩ জুন রিয়ার সঙ্গে সুশান্তের যে দেখা হয়েছিল, সেই ঘটনা পুরো রেকর্ড করা রয়েছে বলেও দাবি করা হয়।

এদিকে মাদক মামলায় জামিন পেয়েছেন রিয়া চক্রবর্তী। বুধবার সকালে মুম্বাই হাইকোর্ট তার জামিন মঞ্জুর করেন। তবে রিয়ার ভাই শৌভিক চক্রবর্তীর জামিনের আর্জি খারিজ হয়ে গেছে আদালতে।

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতকে মাদক সরবরাহে অভিযুক্ত আবদুল পরিহারের জামিনের আর্জিও খারিজ হয়। ১ লাখ টাকার বন্ডে আদালতে জামিন পান রিয়া। তবে জামিন পেলেও আগামী ১০ দিন থানায় হাজিরা দিতে হবে তাকে। থানায় জমা রাখতে হবে পাসপোর্টও। গ্রেটার মুম্বাইয়ের বাইরে যেতে গেলে থানা থেকে অনুমতি নিতে হবে তাকে। দেশের বাইরে যেতে অনুমতি নিতে হবে আদালতের।

Facebook Comments

Posted ৪:০৪ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ০৮ অক্টোবর ২০২০

dailymatrivumi.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
ভারপ্রাপ্ত সম্পাদক
মোহাম্মদ নুরুজ্জামান মুন্না
প্রকাশক ও ব্যবস্থাপনা সম্পাদক
মশি শ্রাবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়

রূপায়ন করিম টাওয়ার, ৮০ কাকরাইল, ভিআইপি রোড, রমনা ঢাকা।
ফোন : ০২৪৮৩২২৮৮০
email : matrivumi@gmail.com

মিরর মাল্টি মিডিয়া প্রডাকশন লি: এর পক্ষে প্রকাশক মশি শ্রাবন কর্তৃক বি.এস.প্রিন্টিং প্রেস, ৫২/২ টয়েনবী সার্কুলার রোড (মামুন ম্যানশন, গ্রাউন্ড ফ্লোর), থানা-ওয়ারী, ঢাকা থেকে মুদ্রিত ও প্রকাশিত।