মঙ্গলবার | ১১ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ২৮শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

A National Daily In Bangladesh

বখাটেদের দ্বারা বারবার উত্ত্যক্তের শিকার, স্কুলছাত্রীর আত্মহত্যা

বখাটেদের দ্বারা বারবার উত্ত্যক্তের শিকার, স্কুলছাত্রীর আত্মহত্যা

বরগুনার বুড়িরচর ইউনিয়নের পূর্ব বুড়িরচর গ্রামে বখাটেদের দ্বারা বারবার উত্ত্যক্তের শিকার এক স্কুলছাত্রী আত্মহত্যা করেছে।

পুলিশ বখাটে রাকিবকে গতকাল শুক্রবার রাত ৯টার দিকে আটক করেছে। রাকিব বুড়িরচর গ্রামের আলমগীর হাওলাদারে ছেলে এবং মাদরাসা পড়ুয়া ছাত্র।
বরগুনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি (তদন্ত) জানান, ঘটনার পর বৃহস্পতিবার রাতে শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করে আমরা আসামিকে গ্রেপ্তারে অভিযান শুরু করি। পরে শুক্রবার রাতে বুড়িরচর ইউনিয়নের পুরাঘাটা এলাকা থেকে বখাটে রাকিবকে গ্রেপ্তার করা হয়।

নিহত শিক্ষার্থীর মা জানান, অষ্টম শ্রেণির ওই শিক্ষার্থীকে স্কুলে আসা ও যাওয়ার সময় উত্ত্যক্ত করতো মনির নামের এক বখাটে (২০)।
মনিরের বিরুদ্ধে মামলা হলে পুলিশ চার্জশিট দেয়। আদালতে গ্রেপ্তারি পরোয়ানা জারি হলেও পুলিশ তাকে গ্রেপ্তার করতে পারেনি। উল্টো মামলা তুলে নেওয়ার জন্য মনিরের সহযোগী চুন্নু ও জহিরসহ কয়েকজন তাকে হুমকি দেয়।

মামলা তুলে না নেওয়ায় কয়েক মাস যাবত ভয়ে ভয়ে তার মেয়ে বাড়ির বাইরে যেত। এ সময় মনির চুন্নু, জহির ও রাকিবকে দিয়ে স্কুলছাত্রীকে উত্ত্যক্ত করতো।
গেলো বৃহস্পতিবার সন্ধ্যার কিছু আগে স্কুলছাত্রী বাড়ি ফেরার সময় রাকিব পথরোধ করে অশালীন কথা বলে। বাড়ি এসে সে মাকে বিস্তারিত ঘটনা বলে।

স্কুলছাত্রীর মা রাকিবকে খুঁজে বের করে প্রকাশ্যে জুতাপেটা করে। বাড়ি ফিরে এসে ঘরের দরজা বন্ধ পেয়ে লোকজন নিয়ে দরজা খুলে দেখে তার মেয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। রাকিবের বাবা আলমগীর হাওলাদার একজন সাধারণ কৃষক। রাকিবই একমাত্র সন্তান। একসময় রাকিব মাদরাসায় ভর্তি হলেও পড়া শেষ না করে বাড়ি চলে আসে।

Facebook Comments

Posted ৬:২১ পূর্বাহ্ণ | শনিবার, ১০ অক্টোবর ২০২০

dailymatrivumi.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
ভারপ্রাপ্ত সম্পাদক
মোহাম্মদ নুরুজ্জামান মুন্না
প্রকাশক ও ব্যবস্থাপনা সম্পাদক
মশি শ্রাবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়

রূপায়ন করিম টাওয়ার, ৮০ কাকরাইল, ভিআইপি রোড, রমনা ঢাকা।
ফোন : ০২৪৮৩২২৮৮০
email : matrivumi@gmail.com

মিরর মাল্টি মিডিয়া প্রডাকশন লি: এর পক্ষে প্রকাশক মশি শ্রাবন কর্তৃক বি.এস.প্রিন্টিং প্রেস, ৫২/২ টয়েনবী সার্কুলার রোড (মামুন ম্যানশন, গ্রাউন্ড ফ্লোর), থানা-ওয়ারী, ঢাকা থেকে মুদ্রিত ও প্রকাশিত।