রবিবার | ১১ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ২৮শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

A National Daily In Bangladesh

বগুড়ায় গত ২৪ ঘণ্টায় করোনায় ৪ জনের মৃত্যু

বগুড়ায় গত ২৪ ঘণ্টায় করোনায় ৪ জনের মৃত্যু

বগুড়ায় গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ব্যবসায়ীসহ ৪ জনের মৃত্যু হয়েছে। এছাড়া নতুন করে আক্রান্ত হয়েছেন আরও ৮৪ জন।

স্বেচ্ছাসেবী সংগঠন কোয়ান্টাম ফাউন্ডেশন বগুড়া শাখার সমন্বয়ক মিজানুর রহমান জানান, বুধবার সকাল ৮টায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান অবসরপ্রাপ্ত খাদ্য নিয়ন্ত্রক আব্দুস সাত্তার (৬৫)। তিনি গত ১৫ জুলাই শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন।

গত ১৪ জুলাই টিএমএসএস মেডিকেল কলেজ হাসপাতালে তার নমুনা পরীক্ষার প্রতিবেদনে পজিটিভ আসে। তিনি নওগাঁর রাণীনগরের কাশিমপুর বড়াইনপাড়ার বাসিন্দা। বুধবার সকাল সাড়ে ১১টায় টিএমএসএস মেডিকেল কলেজ (টিএমসি) ও রফাতউল্লাহ কমিউনিটি হাসপাতালে আলী জিন্নাহ (৬০) মারা যান। তিনি বগুড়া জেলা শেরপুর পৌরসভার সাবেক কমিশনার ও বর্তমান প্যানেল মেয়র নাজমুল আলম খোকনের বড় ভাই। তিনি শেরপুরের প্রফেসর পাড়ায় বসবাস করতেন।

গত ৫ জুলাই করোনার উপসর্গ দেখা দিলে টিএমএসএস মেডিকেল কলেজ (টিএমসি) ও রফাতউল্লাহ কমিউনিটি হাসপাতালে তাকে ভর্তি করা হয় এবং ৮ জুলাই টিএমএসএস মেডিকেল কলেজ এ নমুনা পরীক্ষায় তিনি কোভিড পজিটিভ শনাক্ত হন।

বগুড়ায় করোনা ভাইরাসে সংক্রমিত হয়ে মঙ্গলবার রাত ৮টায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে মনসুর রহমান (৫৫) নামের এক জন মারা যান। তিনি নওগাঁর রানীনগর উপজেলার চাঁপাপুর ধুপকুন্দি গ্রামের বাসিন্দা। পেশায় কাঁচামালের ব্যবসায়ী ছিলেন তিনি।

করোনা উপসর্গ দেখা দিলে তাকে ৩০ জুন শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। ৪ দিন পরে নমুনা পরীক্ষায় তিনি কোভিড পজিটিভ শনাক্ত হন। এই হাসপাতালে একই দিনে রাত ১২টায় মারা যান নাইমা আফরোজ (৬৫) নামের একজন অবসরপ্রাপ্ত প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক।

গত ৮ জুলাই শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন তিনি। গত ১১ জুলাই তার নমুনা পরীক্ষার প্রতিবেদনে পজিটিভ আসে। তিনি বগুড়ার কাহালু সদরের বাসিন্দা।

Facebook Comments

Posted ২:০৯ অপরাহ্ণ | বুধবার, ২২ জুলাই ২০২০

dailymatrivumi.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
ভারপ্রাপ্ত সম্পাদক
মোহাম্মদ নুরুজ্জামান মুন্না
প্রকাশক ও ব্যবস্থাপনা সম্পাদক
মশি শ্রাবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়

রূপায়ন করিম টাওয়ার, ৮০ কাকরাইল, ভিআইপি রোড, রমনা ঢাকা।
ফোন : ০২৪৮৩২২৮৮০
email : matrivumi@gmail.com

মিরর মাল্টি মিডিয়া প্রডাকশন লি: এর পক্ষে প্রকাশক মশি শ্রাবন কর্তৃক বি.এস.প্রিন্টিং প্রেস, ৫২/২ টয়েনবী সার্কুলার রোড (মামুন ম্যানশন, গ্রাউন্ড ফ্লোর), থানা-ওয়ারী, ঢাকা থেকে মুদ্রিত ও প্রকাশিত।