বুধবার | ১৪ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ১লা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

A National Daily In Bangladesh

বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা ও ঢাকা-৫ আসনবাসীকে আর কে চৌধুরীর ঈদের শুভেচ্ছা

নিজস্ব প্রতিবেদক

বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা ও ঢাকা-৫ আসনবাসীকে আর কে চৌধুরীর ঈদের শুভেচ্ছা

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ঢাকা-৫ আসনবাসীকে আন্তরিক শুভেচ্ছা জানিয়েছেন রাজউকের সাবেক চেয়ারম্যান মুক্তিযোদ্ধা ও শিক্ষাবিদ আর কে চৌধুরী।

অডিও ও ভিডিও বার্তায় দেশবাসীকে শেখ হাসিনা ঈদের শুভেচ্ছা জানানোয় আবেগে আপ্লুত হয়ে সেক্টর কমান্ডার্স ফোরামের উপদেষ্টা ও মহান মুক্তিযুদ্ধের ২ ও ৩ নং সেক্টরের রাজনৈতিক উপদেষ্টা আর কে চৌধুরী বঙ্গবন্ধুর একনিষ্ট কর্মী হিসেবে তার সুযোগ্য কন্যা শেখ হাসিনাকে ঈদের শুভেচ্ছা জানান। তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফলতা ও দীর্ঘায়ু কামনা করেন।

আর কে চৌধুরী বলেন, শেখ হাসিনা জনগণের মনের ভাষা বোঝেন। তিনি জনগণের নেত্রী। তিনি জনগণকে কাছে টেনে নিয়েছেন। বাংলাদেশের জনগণের আওয়ামী লীগ এবং দলের প্রধান শেখ হাসিনার প্রতি দৃঢ় সমর্থন ও ব্যক্তিগত ভালবাসা রয়েছে। বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার পক্ষেই সম্ভব এভাবে জনগণকে ও দলের কর্মীদের কাছে টেনে নেওয়া।

আর কে চৌধুরী বিশ্ববিদ্যালয় কলেজের সভাপতি ও বাংলাদেশ ম্যাচ ম্যানুফ্যাকচারার এসোসিয়েশনের সভাপতি আর কে চৌধুরী পবিত্র ঈদুল আযহা উপলক্ষে ঢাকা-৫ আসনের সর্বস্তরের জনগণকেও ঈদের শুভেচ্ছা জানান।

এক শুভেচ্ছা বাণীতে আর কে চৌধুরী বলেন, আল্লাহর প্রতি গভীর আনুগত্য ও সর্বোচ্চ ত্যাগের মহিমায় ভাস্বর পবিত্র ঈদুল আযহা। মহান আল্লাহর নির্দেশে স্বীয় পুত্র ইসমাইল (আ.)কে কোরবানি করতে উদ্যত হয়ে হযরত ইব্রাহিম (আ.) আল্লাহর প্রতি অগাধ ভালবাসা, অবিচল আনুগত্য ও আকুন্ঠ আত্নত্যাগের যে সুমহান দৃষ্টান্ত স্থাপন করেছেন তা অতুলনীয়।

তিনি বলেন, পবিত্র ঈদুল আযহা এবার একটু ভিন্নভাবে পালিত হচ্ছে। করোনাভাইরাস আমাদের মাঝে মহাবিপর্যয় হিসেবে দেখা দিয়েছে। মহান ত্যাগের মহিমায় সকলকে মহামারি প্রাণঘাতী করোনা ভাইরাস প্রতিরোধে নির্দেশনাগুলো মেনে এবং নিজে সুস্থ থাকতে এবং সবাইকে সুস্থ রাখতে নিরাপদ সামাজিক দূরত্ব বজায় রেখে পবিত্র ঈদুল আযহা উদযাপনের আহ্বান জানান এফবিবিসিআইয়ের সদস্য আর কে চৌধুরী।

Facebook Comments

Posted ১২:৪২ অপরাহ্ণ | শুক্রবার, ৩১ জুলাই ২০২০

dailymatrivumi.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
ভারপ্রাপ্ত সম্পাদক
মোহাম্মদ নুরুজ্জামান মুন্না
প্রকাশক ও ব্যবস্থাপনা সম্পাদক
মশি শ্রাবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়

রূপায়ন করিম টাওয়ার, ৮০ কাকরাইল, ভিআইপি রোড, রমনা ঢাকা।
ফোন : ০২৪৮৩২২৮৮০
email : matrivumi@gmail.com

মিরর মাল্টি মিডিয়া প্রডাকশন লি: এর পক্ষে প্রকাশক মশি শ্রাবন কর্তৃক বি.এস.প্রিন্টিং প্রেস, ৫২/২ টয়েনবী সার্কুলার রোড (মামুন ম্যানশন, গ্রাউন্ড ফ্লোর), থানা-ওয়ারী, ঢাকা থেকে মুদ্রিত ও প্রকাশিত।