মঙ্গলবার | ১১ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ২৮শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

A National Daily In Bangladesh

বন্যা যতদিন থাকবে, বিএনপি দুর্গত মানুষের পাশে থাকবে: দুলু

বন্যা যতদিন থাকবে, বিএনপি দুর্গত মানুষের পাশে থাকবে: দুলু

নাটোরের সিংড়ায় বানভাসী মানুষের সাথে ঈদ উদযাপন ও অসহায় পরিবারের মাঝে কুরবানির গোস্ত বিতরণ করেছে সিংড়া উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক ও আইনজীবী এডভোকেট এম ইউসুফ আলী।

রবিবার বিকেল ৫টায় উপজেলার বন্যা দুর্গত এলাকা কলম ইউনিয়নে ২ শতাধিক বানভাসী মানুষের সাথে ঈদ উদযাপন ও কর্মহীন পরিবারের মাঝে কুরবানির গোস্ত বিতরণ করা হয়।

এসময় ভিডিও কনফারেন্সের মাধ্যমে এই বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক এ্যাড রুহুল কুদ্দুস তালুকদার দুলু।

উপস্থিত ছিলেন পৌর বিএনপির যুগ্ম আহবায়ক সাখাওয়াত হোসেন, বিএনপি নেতা শুকুর আলী, পৌর কাউন্সিলর জাহেদুল ইসলাম, থানা স্বেচ্ছাসেবক দলের সভাপতি হিরাদুল ইসলাম, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল কাফি, উপজেলা ছাত্রদলের আহবায়ক মো. শাহাদৎ হোসেন মিন্টু সদস্য সচিব আমিরুল ইসলাম প্রমূখ।

বিএনপির সাংগঠনিক সম্পাদক এ্যাড রুহুল কুদ্দুস তালুকদার দুলু ভিডিও কনফারেন্সে বলেন, করোনা ও প্রাকৃতিক দুর্যোগ বন্যা যতদিন থাকবে, বিএনপি দুর্গত মানুষের পাশে থাকবে। এই সংকটে যার যা কিছু আছে তাই নিয়ে অসহায় মানুষের পাশে দাঁড়াতে হবে।

Facebook Comments

Posted ১:০০ অপরাহ্ণ | রবিবার, ০২ আগস্ট ২০২০

dailymatrivumi.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
ভারপ্রাপ্ত সম্পাদক
মোহাম্মদ নুরুজ্জামান মুন্না
প্রকাশক ও ব্যবস্থাপনা সম্পাদক
মশি শ্রাবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়

রূপায়ন করিম টাওয়ার, ৮০ কাকরাইল, ভিআইপি রোড, রমনা ঢাকা।
ফোন : ০২৪৮৩২২৮৮০
email : matrivumi@gmail.com

মিরর মাল্টি মিডিয়া প্রডাকশন লি: এর পক্ষে প্রকাশক মশি শ্রাবন কর্তৃক বি.এস.প্রিন্টিং প্রেস, ৫২/২ টয়েনবী সার্কুলার রোড (মামুন ম্যানশন, গ্রাউন্ড ফ্লোর), থানা-ওয়ারী, ঢাকা থেকে মুদ্রিত ও প্রকাশিত।